নিজস্ব প্রতিবেদন: বিয়ের ৩২ বছর পর বিচ্ছেদের মামলা দায়ের করলেন বলিউড অভিনেতা রঘুবীর যাদবের স্ত্রী পূর্ণিমা। মুম্বইয়ের ব্যান্দ্রার পারিবারিক আদালতে বিচ্ছেদের মামলা দায়ের করেন অভিনেতার স্ত্রী। 
রিপোর্টে প্রকাশ, (Raghuvir Yadav) রঘুবীর যাদবের সঙ্গে থাকবেন না বলে ব্যান্দ্রার পারিবারিক আদালাতে বিচ্ছেদের মামলা দায়ের করেন তাঁর স্ত্রী পূর্ণিমা ধড়্গ। তাঁদের ৩০ বছরের এক ছেলেও রয়েছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : লাল বেনারসির সঙ্গে ভারী গয়নার সাজ, নতুন করে বিয়ের সাজে কণীনিকা
১৯৮৮ সালে রঘুবীর যাদবের সঙ্গে গাঁটছড়া বাঁধেন আন্তর্জাতিকমানের নৃত্যশিল্পী পূর্ণিমা খড়্গ। বিয়ের পর রঘুবীরের জন্য নিজের কেরিয়ার জলাঞ্জলি দিয়ে ঘর সামলান। বলিউডে রঘুবীর যখন কেরিয়ার তৈরির জন্য লড়াই করছেন, সেই সময় তাঁর পাশে থেকে সাহস জুগিয়েছেন পূর্ণিমা। কিন্তু রঘুবীর তাঁর সই মূল্য দেননি বলে পূর্ণিমার অভিযোগ।  জানা যাচ্ছে, ১৯৯৫ সাল থেকে আলাদা থাকছেন তাঁরা। বিগত কয়েক বছর ধরে আলাদা থাকার পর অবশেষে বিবাহ বিচ্ছেদের জন্য আবেদন করেন পূর্ণিমা।


আরও পড়ুন : লুকিয়ে গর্ভ ভাড়া! ফের মা হলেন শিল্পা শেঠি
পূর্ণিমা খড়্গ-র আরও দাবি, একাধিক মহিলার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন রঘুবীর। যা তিনি মেনে নিতে পারেননি। সেই কারণেই এবার বিয়ের প্রায় ৩২ বছর পর বিচ্ছেদের জন্য আদালতের দ্বারস্থ হন পূর্ণিমা। পাশাপাশি বিচ্ছেদের জন্য ওই মহিলা ১০ কোটির খোরপোষও দাবি করেছেন বলে খবর।
সালাম বম্বে, ব্যান্ডিট কুইন, (Lagaan) লগান, আর্থ, রুদালি, ওয়ার, নিউটন-সহ একাধিক জনপ্রিয় সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন রঘুবীর যাদব।