জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সুস্মিতা(Sushmita Sen)র সঙ্গে সম্পর্কে রয়েছেন। ললিত মোদী (Lalit Modi)র একথা ঘোষণার পরপরই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে জোর চর্চা। ললিত মোদীর সঙ্গে সুস্মিতা সেনের সম্পর্কের কথা ঠিক মানতে পারছেন না নেটিজেনরা। শুরু হয়েছে ট্রোলিং। লাগাতার ট্রোলের মুখে অবশেষে মুখ খুললেন প্রাক্তন IPL চেয়ারম্যান। শুধু তাই নয়, তাঁদের সম্পর্ক খবরের শিরোনামে আসায় সংবাদমাধ্যমকেও একহাত নিয়েছেন ললিত মোদী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঠিক কী বললেন ললিত মোদী?


ললিত মোদী লিখেছেন, 'কেন সংবাদমাধ্যম আমাকে নিয়ে এত বেশি ব্যস্ত হয়ে পড়েছে? কেন ট্রোল করা হচ্ছে? কেউ কি তার ব্যাখ্যা দিতে পারেন? তার উপর ভুল ট্যাগ করা হচ্ছে। আমি ইনস্টাগ্রামে মাত্র দুটি ছবি দিয়েছি, ট্যাগও সঠিক। আমার মনে হয়, আমরা এখনও মধ্যযুগে বসবাস করছি। দুজন মানুষ কি বন্ধু হতে পারে না? তাঁদের রসায়ন যদি ভালো হয়, সময় সঠিক হয়, তাহলে ম্যাজিক হতেই পারে।...' সংবাদমাধ্যমের উদ্দেশ্যে আমার বার্তা, নিজে বাঁচুন, অন্যকেও বাঁচতে দিন।' ললিত মোদীর অভিযোগ, ভুল খবর ছড়ানো হচ্ছে। তিনি লিখেছেন, 'আপনি নাই বা জানতে পারেন, তাহলে আমাকে আমার জীবনে সেই আলোকিত প্রেমের কথা বলতে দিন। আমার ১২ বছরের দাম্পত্য জীবনে মিনাল মোদী আমার সবথেকে ভালো বন্ধু ছিলেন। উনি আমার মায়ের বন্ধু ছিলেন না। স্বার্থ নিয়েই এইসব গুজব ছড়ানো হচ্ছে। এই কাঁকড়ার মতো মানসিকতা ছাড়ুন।...আমি কী বলতে চাইছি, আশাকরি বুঝতে পারছেন। অন্যের সম্বৃদ্ধিতে খুশি হতে শিখুন। ভালো করুন, তাতে ভালো হবে।...আমি আমার মাথা ততটাই উঁচু রেখেছি, যেটা আপনারাও পারবেন না। যদিও আপনারা আমাকে ফেরারি আসামী বলছেন, আমার প্রশ্ন, কোন আদালত আমাকে দোষী সাব্যস্ত করেছে? আমি আপনাদের জানাচ্ছি, কোনও আদালত বলেনি।...'


আরও পড়ুন-সাড়ে ৫ কোটির ছবি, সত্যজিৎ-এর পর এবার তিতুমীর জিতু



বৃহস্পতিবার হঠাৎই, সুস্মিতার সঙ্গে বেশকিছু ঘনিষ্ঠ ছবি দিয়ে লোলিত মোদী টুইটার হ্যান্ডেলে লেখেন, পরিবারের সঙ্গে গ্লোবাল ট্যুর এবং মলদ্বীপ ঘুরে সবেমাত্র লন্ডনে ফিরেছি। সুস্মিতা, আমার অর্ধাঙ্গিনী। অবশেষে নতুন জীবনের শুরু। এখবরে যখন হইচই পড়ে গিয়েছে, তখন বিষয়টি খোলসা করেন ললিত মোদী নিজেই। জানান, তাঁরা বিয়ে করেননি, শুধু ডেটিং করছেন। তবে বিয়েও একদিন হবে। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)