জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লরেন্স বিষ্ণোই যার বিরুদ্ধে একাধিক খুনের মামলা, সেই বিষ্ণোই এবার লড়বেন নির্বাচন? এই খবরে সরগরম সোশ্যাল মিডিয়া। মহারাষ্ট্র বিধানসভায় প্রার্থী হওয়ার আর্জি গিয়েছে লরেন্সের কাছে। গুজরাটের সবরমতী জেলে বন্দি এই গ্যাংস্টার। উত্তর ভারতীয় বিকাশ সেনা রাজনৈতিক দলের তরফে এই আবেদব গিয়েছে, এমনটাই দাবি। জাতীয় নির্বাচন কমিশন ও রাজ্য নির্বাচন কমিশনে নথিভুক্ত রয়েছে এই রাজনৈতিক দল। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Sakshi Malik on Sexual Harassment: 'আমি তোর বাবার মতো বলে লোকটা আমাকে অসভ্যের মতো চটকেছে!'


এই গ্যাংস্টারকে উদ্দেশ্য করে লেখা সেই চিঠিতে ওই রাজনৈতিক দলের তরফে জানানো হয়েছে যে তাঁরা গর্বিত যে লরেন্স উত্তর ভারতীয় ও পঞ্জাবের বাসিন্দা। এখানেই শেষ নয়, সেখানে লরেন্সের সঙ্গে তুলনা করা হয় স্বাধীনতা সংগ্রামী ভগত সিংয়েরও। এরপরেই ওই চিঠিতে লরেন্সকে অনুরোধ করা হয় যে তিনি যেন আগামী মাসে যে নির্বাচন হতে চলেছে তথা মহারাষ্ট্র নির্বাচনে প্রার্থী হতে রাজি হন। 


চিঠিতে উল্লিখিত তারিখ ১৮ অক্টোবর আর ঠিকানা লেখা রয়েছে সবরমতী জেল। বেশ অনেকদিন থেকেই সলমান খানকে খুন করার হুমকি দিয়ে চলেছে লরেন্স ও তার গ্য়াং। কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগে সলমানকে মেরে ফেলতে চায় লরেন্স। কারণ তাদের কাছে কৃষ্ণসার হরিণ দেবী। এই প্রজাতির হরিণকে বিষ্ণোই সম্প্রদায় মাতৃরূপে পূজা করেন তাঁরা। 


আরও পড়ুন- Karan Johar: ভ্যাকসিনের পর এবার সিনেমা, ১০০০ কোটির বিনিময়ে করণের ধর্মা প্রোডাকশনের মালিক আদর!


সম্প্রতি বান্দ্রায় বাবা সিদ্দিকিকে খুন করে ফের খবরের শিরোনামে উঠে আসে এই গ্যাং। লরেন্সের দাবি বাবার সঙ্গে যোগাযোগ ছিল দাউদ ইব্রাহিমের। সেই কারণেই মারা হয়েছে তাঁকে। দশেরার দিন তাঁর ছেলের অফিসের বাইরেই প্রকাশ্যে রাস্তায় বাবা সিদ্দিকিকে খুন করে লরেন্সের গ্যাংয়ের সদস্যরা। এবার সেই গ্যাংস্টারের কাছেই গেল নির্বাচনে প্রার্থী হওয়ার প্রস্তাব। 


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)