নিজস্ব প্রতিবেদন- জীবন সহজ নয়, জীবনকে সহজ করে নিতে হয়। গৌর গোপাল দাসের একটা ভিডিও নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করলেন নুসরত। সন্তানসম্ভবা অভিনেতা কি কিছুটা মানসিক শান্তি খুঁজছেন? জীবনের উপর বয়ে যাওয়া ঝড় সামলাতে এখন কি নিজেকে উজ্জ্বীবিত করতে মোটিভেশনাল গুরুতেই নুসরতের ভরসা? এমনটাই মনে করছেন নেটনাগরিকরা। ১০ সেকেন্ডের ভিডিও ক্লিপে গৌর গোপাল দাস বলছেন, ‘জীবন সহজ নয়, জীবনকে সহজ করে নিতে হয়। কখনও কিছু পরিবর্তন করে, আবার কখনও কিছু এড়িয়ে গিয়ে’।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


নুসরতের মাতৃত্বের খবর প্রকাশ্যে আসা মাত্রই তাঁকে নিয়ে অজস্র মিম তৈরি হয়। নেটনাগরিকদের কুমন্তব্য, ট্রোলিংয়ের শিকার প্রায় রোজই হচ্ছেন অভিনেতা-সাংসদ। নুসরতের সন্তানের পিতৃপরিচয় নিয়ে রোজই হাজারো প্রশ্নের মুখোমুখি হচ্ছেন নায়িকা। তাঁর সঙ্গে তাঁর স্বামী বা সহবাস-সঙ্গী নিখিল জৈনের সম্পর্কের দূরত্ব আর অভিনেতা যশের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা নিয়ে রোজই অজস্র প্রশ্নের মুখে পড়তে হচ্ছে নুসরতকে। এখনও মুখ খোলেন নি তিনি। পরিবর্তে গৌর গোপাল দাসের ভিডিও পোস্ট করে সমাজের প্রচলিত ধারাকেই প্রশ্নের মুখে ফেললেন নুসরত।


আরও পড়ুন: পরিবারের উপস্থিতিতে নিজের ফ্ল্যাটেই চর্চিত প্রেমিকের জন্মদিন পালন Srabanti-র


কয়েকদিন আগে নুসরতের বর্তমান বন্ধু যশ দাশগুপ্ত একটি পোস্টে লেখেন, ‘বুদ্ধিমানেরা সমস্যার সমাধান চায়, জ্ঞানীরা পরিস্থিতি এড়িয়ে চলেন’। নুসরতের আজকের পোস্ট অনেকটা যেন সেই কথারই প্রতিধ্বনি।