নিজস্ব প্রতিবেদন : শহর জুড়ে দাপিয়ে বেড়াচ্ছে করোনা ভাইরাস নামক রাক্ষস। আর এই রাক্ষস-কে জব্দ করতে ঘরে থাকার নির্দেশ দিয়েছেন রাজপুত্র। যতক্ষণ না করোনা ভাইরাস নামক এই রাক্ষসকে মেরে ফেলার জরিবুটি আবিষ্কার হয়ে যাচ্ছে, ততক্ষণ অপেক্ষা করতে হবে। নিজের ছেলেকে এমনই এক রূপকথার গল্প শোনালেন অভিনেতা বিশ্বনাথ বসু। আর এমনই একটি সুন্দর গল্প নিয়ে তৈরি হয়েছে উইন্ডোজ প্রোডাকশনের নতুন শর্ট ফিল্ম  'রূপকথা'।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ছোটবেলায় রূপকথার গল্পে আমরা অনেক রাক্ষসের গল্প শুনেছি। তবে করোনা নামক রাক্ষসটি বোধহয় তার থেকেও ভয়ঙ্কর। করোনা নিয়ে লকডাউন শর্ট স্টোরিং 'হিং'-এর পর মুক্তি পেল শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের উইন্ডোজ প্রোডাকশনের এই নতুন শর্ট ফিল্ম রূপকথা। যেখানে কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে অভিনেতা বিশ্বনাথ বসুকে।


আরও পড়ুন-লকডাউনে বাড়িতে বসেই নিতে পারেন অপরাজিতা-মানালির 'হিং' ফোড়নের স্বাদ



আরও পড়ুন-করোনার থাবা, সিল করে দেওয়া হল ভিকি কৌশল, রাজকুমার রাওদের কমপ্লেক্স


এর আগে 'হিং' শর্ট ফিল্মটির জন্য বাড়িতে বসেই শ্যুট করেছিলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য ও মানালি দে। ইতিমধ্যেই লকডাউনের এই পরিস্থিতিতে 'হিং' শর্ট ফিল্মটি দর্শকদের মন কেড়েছে। জানা যাচ্ছে 'রূপকথা' গল্পটি লিখেছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় নিজেই। ছবিটি নিজের বাড়িতে স্ত্রী ও দুই ছেলেকে নিয়ে শ্যুট করেছেন বিশ্বনাথ।