নিজস্ব প্রতিবেদন: তোমায় ছাড়া ঘুম আসেন না মা, সেই বিখ্যাত গান যাঁর লিপে সেই ছোট্ট ঝিলিক কিনা এবার বিয়ে করতে চাইছেন। তিনি তিথি বসু (Tithi Bose)। ছোট্ট সেই ঝিলিক সকলের প্রিয় ছিল, এখন তিনি পুরো লেডি। ঘরে ঘরে পৌঁছে যাওয়া সেই ছোট্ট মেয়েটি কিনা এবার বিয়ের পিঁড়িতে বসতে চাইছে। হ্য়াঁ ঠিকই শুনছেন।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্পর্কের ব্যাপারে তিনি খোলামেলা প্রথম থেকেই, ক্রিকেটার দেবায়ুধ পালের সঙ্গে তাঁর সম্পর্ক রয়েছে। সে বিষয়ে তিনি প্রকাশ্যেই বলে থাকেন। সোশ্যাল মিডিয়ায়ও প্রকাশ করেন মনের কথা। সম্প্রতি বয়ফ্রেন্ডের জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানিয়ে যে পোস্টটি করেছেন তিথি (Tithi Bose), তাতে পরিস্কার লেখা রয়েছে 'শুভ জন্মদিন লভ। তুমিই আমার চাওয়ার সবটুকু। তুমি আমার প্রথম চাহিদা হলে, দ্বিতীয় চাহিদা তোমায় বিয়ে করা।'



দীর্ঘদিন ধরে ক্রিকেট খেলার দরুণ জাতীয় দলে ডাক পাওয়ার অপেক্ষায় দিন গুণছেন দেবায়ূধ। আর সবচেয়ে প্রিয় মানুষের এই স্বপ্নে সামিল হতে চান তিথিও। সেকথাও বলে তিথি লেখেন 'জাতীয় দলের পোশাকে তোমায় দেখা আার স্বপ্ন'। দুজনকেই শুভেচ্ছা জানিয়েছেন নেটিজেনরা। প্রসঙ্গত মা ধারাবাহিক বন্ধ হওয়ার পর সেভাবে তাঁকে অভিনয় করতে দেখা যায় নি। তবে সেই সময় থেকেই তাঁর জনপ্রিয়তা ছিল. সোশ্যাল মিডিয়ায় তাঁর ভক্তদের সংখ্যাও নেহাতই কম নয়। আপাতত তাঁকে পর্দায় দেখার অপেক্ষায় ভক্তরা। 



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)