নিজস্ব প্রতিবেদন : ​রাজনীতিতে যোগ দিচ্ছেন রিচা চাড্ডা? সম্প্রতি এমনই চর্চা শুরু হয়েছে বিভিন্ন মহলে। রিচা চাড্ডা রাজনীতিতে যোগ দেওয়ার পর মুখ্যমন্ত্রী পদপ্রার্থীও হাতে পারেন বলে শোরগোল শোনা যাচ্ছে। কি অবাক লাগছে তো শুনে?  বিষয়টি খোলসা করেই বলা যাক তাহলে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বুধবার মুক্তি পায় 'ম্যাডাম চিফ মিনিস্টার'-এর ট্রেলার। যেখানে রিচা চাড্ডাকে অভিনয় করতে দেখা যাচ্ছে মূল ভূমিকায়। উত্তরপ্রদেশের একজন নেত্রী হয়ে কীভাবে সেই রাজ্যের চালকের আসনে বসেন রিচা, সেই গল্পই তুলে ধরা হয়েছে ম্যাডাম চিফ মিনিস্টার-এ।


আরও পড়ুন : ভাসছেন ইয়টে, রোহমানের জন্মদিনে দুবাইতে চোখ ঝলসানো পার্টি সুস্মিতার


বহুজন সমাজবাদী পার্টির নেত্রী মায়াবতীর (Mayawati) জীবনকে অনুকরণ করেই ম্যাডাম চিফ মিনিস্টারের চিত্রনাট্য তৈরি করা হয়েছে বলে খবর। রাজনীতির একেবারে গোড়া থেকে উঠে এসে রিচা চাড্ডা (Richa Chadha) কীভাবে মুখ্যমন্ত্রী হয়ে ওঠেন, সেই ছবি আঁকা হয়েছে। পাশাপাশি সিনেমার ট্রেলারে, এই রাজ্যে মেট্রো তৈরি করে কেউ নির্বাচনে জয়ী হতে পারেন না, মন্দির তৈরি করেই বাজিমাত করতে হয় বলে যে কথপোকথন শোনা যাচ্ছে, তা নিয়ে ইতিমধ্যেই জোর শোরগোল শুরু হয়েছে নেটিজেনদের একাংশের মধ্যে।


আরও পড়ুন : সম্পর্ক থেকে বেরোলে মরে যাব, লাস্যময়ীর টান ফেরাতে না পেরেই খুন সফটওয়্যার ইঞ্জিনিয়র?


দেখুন ট্রেলার...


 



এদিকে ২০২১ সালে বন্ধু আলি ফজলের সঙ্গে রিচা চাড্ডা বিয়ের পিঁড়িতে বসতে পারেন বলে শোনা যাচ্ছে। আলি ফজল এবং রিচা চাড্ডার বিয়ের কার্ড তৈরি হয়ে গেলেও, অভিনেতার মায়ের মৃত্যুর পর সমস্ত পরিকল্পনায় ভাটা পড়ে যায়। ফলে রিচার সঙ্গে আলি কবে সাতপাকে বাঁধা পড়ছেন, সেই দিনক্ষণ এখনও প্রকাশ্যে আসেনি।