নিজস্ব প্রতিবেদন: জন্মদিন সেলিব্রেট করতে পরিবারের সঙ্গে আলিবাগ গিয়েছিলেন বলিউড বাদশা। আর সেই যাত্রার সময়ই গেট ওয়ে অফ ইন্ডিয়ার কাছে হেনস্থা হতে হল শাহরুখকে। সৌজন্যে আলিবাগের বিধায়ক জয়ন্ত পাটিল। বাক্যবাণে এক লহমায় বলিউড বাদশাকে সিংহাসনচ্যুত করলেন তিনি। সেই ঘটনার ভিডিও প্রকাশ করেছে সংবাদসংস্থা এএনআই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানেন সেদিন ঠিক কী ঘটেছিল?


ANI-সূত্রে খবর, ওইদিন গেট ওয়ে অফ ইন্ডিয়া সংলগ্ন সমুদ্রসৈকতে বাঁধা ছিল শাহরুখের বিলাসবহুল ইয়ট। আর তাঁকে একটিবার দেখার জন্য উপচে পড়ছিল ভিড়। অথচ শাহরুখ তখনও তাঁর ইয়ট থেকে বের হননি। এদিকে শাহরুখের ইয়ট তটে বাঁধা থাকায়, নিজের ইয়টটি তটে বাঁধতে পারছিলেন না আলিবাগের বিধায়ক জয়ন্ত পাটিল। তাঁরও মুম্বই যাওয়ার ছিল। আর এতেই মেজাজ হারান বিধায়ক।  


শাহরুখকে উদ্দেশ্য করে মারাঠি ভাষায় পাটিল বলেন, ''আপনি সুপারস্টার হতে পারেন, তাবলে গোটা আলিবাগকে কিনে রেখেছেন নাকি? আপনাকে আলিবাগে আসতে গেলে আমার অনুমতি নিতে হবে।'' 


দেখুন ভিডিও...



পরে শাহরুখের ইয়টটি পার করেন নিজের ইয়টটিকে ঘাটে বাঁধেন বিধায়ক পাটিল। শাহরুখকে যদিও বিধায়ক পাটিলের কথার উত্তর দিতে দেখা যায়নি। ঘটনার পর কিং খান নিজের ইয়ট ছেড়ে বেরিয়ে আসেন এবং ভক্তদের উদ্দেশ্যে হাত নাড়েন।  


আরও পড়ুন-পাশাপাশি দেব-প্রসেনজিৎ, দুই তারকার বিবাদ কি মিটল?