নিজস্ব প্রতিবেদন : ​বলিউডের ডন হলেন মহেশ ভাট। তাঁর কথা শুনে না চললে হয় তাঁকে কাজ হারাতে হয়, না হলে ইন্ডাস্ট্রি থেকে বিদায় নিতে হয়। সম্প্রতি এমনই অভিযোগ করেন মহেশ ভাটের ভাগ্নে সুমিত সাবারওয়ালের স্ত্রী লুভিয়েনা লোধ। লুভিয়েনার ওই অভিযোগের পর এবার পালটা মুখ খোলা হল মহেশ ভাটের তরফে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পরিচালকের আইনজীবী বলেন, এই ধরনের মন্তব্য শুধু অপমানজনক নয়, আইন বিরুদ্ধ। যে ধরনের কথা বলা হয়েছে মহেশ ভাট সম্পর্কে, তার বিরুদ্ধে এবার নেওয়া হবে উপযুক্ত পদক্ষেপ। লুভিয়েনা যে অভিযোগ করেছেন,তার বিরুদ্ধে উপযুক্ত পদক্ষেপ নেওয়া হবে বলে স্পষ্ট করে দেন মহেশ ভাটের আইনজীবী।


আরও পড়ুন : ​ বলিউডের 'ডন' মহেশ ভাট, পরিচালকের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ ভাগ্নের স্ত্রীর


সম্প্রতি নিজে সোশ্যাল হ্যন্ডেলে একটি ৪৮ মিনিটের ভিডিয়ো পোস্ট করেন লুভিয়েনা লোধ। সেখানে তিনি অভিযোগ করেন, মহেশ ভাটের ভাগ্নে সুমিত সাবারওয়াল মাদকের কারবারী এবং পাচারকারীদের সঙ্গে যুক্ত। স্বপ্না পাব্বি, আমিরা দস্তুরদের মতো অভিনেত্রীদের কাছে নিয়মিত মাদক পৌঁছে দেন সুমিত। যা জানার পরই সুমিতের সঙ্গে থাকবেন না বলে সিদ্ধান্ত নেন লুভিয়েনা। এরপরই তিনি দায়ের করেন বিবাহ বিচ্ছেদের মামলা। মহেশ ভাট সমস্ত কিছু জেনেবুঝেও চুপ করে থাকেন বলে অভিযোগ করেন লুভিয়েনা। 


আরও পড়ুন : দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা করিনা, মুখ খুলে কী বললেন সইফ! প্রকাশ্যে এল খবর


সুমিত সাবারওয়ালের সঙ্গে বিবাহ বিচ্ছেদের মামলা দায়েরের পর লুভিয়েনাকেও মহেশ ভাট বাড়ির বাইরে বের করে দেওয়ার চেষ্টা করেছিলেন কিন্তু সেটা শেষ পর্যন্ত পরিচালক পারেননি করতে বলে দাবি করেন ওই অভিনেত্রী। লুভিয়েনা লোধের ওই অভিযোগের পর থেকেই ফের জোর শোরগোল শুরু হয়ে যায় বি টাউন জুড়ে।