নিজস্ব প্রতিবেদন : বিপাকে পরিচালক মহেশ মঞ্জরেকর। পরিচালকের বিরুদ্ধে চড় মারার ও হেনস্থার অভিযোগ এনে পুলিসের দ্বারস্থ হলেন কৈলাস সতপুতে নামে এক ব্যক্তি। মহেশ মঞ্জরেকরের বিরুদ্ধে ইয়াভাত থানায় অভিযোগ দায়ের করেছেন কৈলাস। তাঁর অভিযোগের ভিত্তিতে পরিচালকের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের করল পুলিস। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঠিক কী ঘটেছে?


ঘটনাটি ঘটে গত শুক্রবার পুণে-সোলাপুর হাইওয়ের ইয়াভাত গ্রামে। অভিযোগকারী কৈলাস সতপুতের কথায়, হঠাৎ করেই গাড়ির ব্রেক কষেছিলেন মহেশ মঞ্জরেকর। আচমকা ব্রেক কষার কারণে তাঁর গাড়ি পরিচালকের গাড়িতে ধাক্কা মারে। তৎক্ষণাৎ গাড়ি থেকে বেরিয়ে এসে ঝগড়া করতে শুরু করেন মহেশ মঞ্জরেকর। তিনি মত্ত অবস্থায় গাড়ি চালাচ্ছেন বলেও অভিযোগ করেছিলেন পরিচালক। গাড়ির সামান্য ক্ষতি হওয়ার কারণেই পরিচালক তাঁকে চড় মারেন বলেও অভিযোগ কৈলাস সতপুতের।


আরও পড়ুন-Kangana Ranaut-এর বিরুদ্ধে গল্প চুরির অভিযোগ লেখক Ashish Kaul-র



গোটা ঘটনাটি কৈলাস সতপুতের অভিযোগের ভিত্তিতে তদন্ত করছে ইয়াভাত থানার পুলিস। দায়ের করা হয়েছে জামিন অযোগ্য ধারায় মামলা। প্রসঙ্গত, 'বাস্তব: দ্য রিয়ালিটি', 'অস্তিত্ব'র মত ছবি বানিয়েছেন পরিচালক মহেশ মঞ্জরেকর।


আরও পড়ুন- বিয়েতে বাঙালিয়ানা, রিসেপশনে মুঘল স্টাইলে সাজবেন 'কৃষ্ণকলি' আর 'খরকুটো'র তৃণা, জেনে নিন তাঁদের বিয়ের খুঁটিনাটি