নিজস্ব প্রতিবেদন : তিন সন্তান খুশি, রাজবীর ও তারা-কে নিয়ে সুখেই জীবন কাটছে টেলিভিশনের জনপ্রিয় তারকা দম্পতি মাহি ও জয়ের। প্রায় রোজই সন্তানের নানান ছবি ও ভিডিয়ো পোস্ট করতে দেখা যায় অভিনেত্রী মাহি ভিজ ও জয় ভানুশালীকে। মাহি ও জয়-এর ইনস্টাগ্রাম পেজ নিয়মিত ফলো করলেই তাঁদের খুশিতে ভরা পারিবারিক জীবনের একটুকরো ছবি যে কেউ দেখতে পাবেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি, মেয়ে খুশিকে কোডিং ক্লাসে ভর্তি করেছেন অভিনেত্রী মাহি ভিজ। মেয়ের প্রথম কোডিং ক্লাসের ভিডিয়ো ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে বেশ স্পষ্ট মেয়ের অনলাইন কোডিং ক্লাস নিয়ে মাহি বেশ উৎসাহী। ভিডিয়োতে মাহিকে বলতে শোনা যাচ্ছে, ''খুশি প্রস্তুত তো? তোমার কোডিং ক্লাস আজ থেকেই শুরু হল''। আর খুশিকেও মায়ের কথায় হাসি মুখে তাকাতে দেখা যাচ্ছে।


আরও পড়ুন-হিমাচলে বেড়াতে গিয়ে হোটেলে বিশেষ খাবার বানালো নবাব পুত্র তৈমুর




প্রসঙ্গত, খুশি ও রাজবীর টেলিভিশনের তারকা দম্পতি মাহি ভিজ ও জয় ভানুশালীর দত্তক সন্তান। তবে ১ বছর আগে মাহি ভিজ ও জয়ের জীবনে আসে তাঁদের নিজেদের কন্যসন্তান তারা। তারা আসার পর জয় ও মাহি তাঁদের দত্তক সন্তান খুশি ও রাজবীরের যত্ন নিচ্ছেন না বলে সোশ্যাল মিডিয়ায় অভিযোগ করেন কিছু নেটিজেন। সেই ট্রোলের কড়া জবাবও দেন মাহি ও জয়।


আরও পড়ুন-কঙ্গনার দিদির পরিবারে নতুন অতিথি, সুখবর নিজেই শেয়ার করলেন রঙ্গোলি