নিজস্ব প্রতিবেদন : অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করেননি কখনও। কিন্তু কখনও 'এমএ' লেখা লকেট গলায় ঝুলিয়ে আবার কখনও ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে খান পদবি মুছে দিয়ে, অর্জুনের প্রতি ভালবাসার বার্তা দিয়েছেন সলমন খানের ভাইয়ের প্রাক্তন স্ত্রী। আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয়ে গেলেও,মালাইকার ইনস্টাগ্রামে গেলে সেখানে তাঁর নামের সঙ্গে 'অরোরাখান' পদবি জোড়া ছিল। শত বিতর্কের পরও খান পদবি সরাননি বলিউডের এই 'হটি'। কিন্তু, এবার সেই কাজটি সাবলীলভাবে করে ফেলেন মালাইকা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : হবু স্বামীর উপর খেপে গেলেন রাখি, দেখুন ভাইরাল ভিডিও
নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে মালাইকা যখনই খান পদবি সরিয়ে দেন, তখনই তা নিয়ে জোর গুঞ্জন শুরু হয়ে যায়। এই বিতর্কে ঘৃতাহুতি দেয় মালাইকার গলায় 'এমএ' লেখা লকেট। কিন্তু, মালাইকা যেভাবে তাঁর সোশ্যাল একাউন্ট থেকে খান পদবি সরিয়ে দিয়েছেন, সেই একইভাবে কি নিজের ইনস্টাগ্রাম আইডি থেকেও তা সরিয়ে দিতে পারবেন? এবার এমন প্রশ্নের মুখোমুখি হতে হয় মালাইকাকে। যদিও বিষয়টি নিয়ে বিতর্কের মুখে পড়েও মুখে 'টু' শব্দ করেননি বলিউডের এই অভিনেত্রী।


আরও পড়ুন : খাদান দখলে মাফিয়ারাজ, সেই সঙ্গে অবাধ যৌনতা, দেখুন 'ধানবাদ ব্লুস'-এর টিজার
এদিকে সম্প্রতি অর্জুন কাপুর, করণ জহর এবং সঞ্জয় কাপুর-দের সঙ্গে ডিনার ডেটে বের হন মালাইকা অরোরা। কিন্তু 'লেডিলাভ'-এর সঙ্গে ডিনার ডেটে বেরোলেও ক্যামেরার ফ্ল্যাশ পড়তেই, কালো কাপড় দিয়ে মুখ ঢেকে ফেলেন মালাইকা। যা নিয়ে কম বিতর্ক হয়নি।


আরও পড়ুন : অর্জুনের নাম লেখা লকেট গলায় ঝুলিয়েই নিলেন মালাইকা!


এদিকে মুম্বইতে নাকি বিলাসবহুল বাংলো-ও কিনে ফেলেছেন অর্জুন কাপুর এবং মালাইকা অরোরা। ২০১৯ সালে দু'জনে একসঙ্গে থাকবেন বলেই লোখন্ডওয়ালায় অর্জুন কাপুরের সঙ্গে একযোগে ওই বাংলো কেনেন মালাইকা। যদিও, বলিউডের এই জুটি এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। প্রসঙ্গত, 'ইন্ডিয়াস গট ট্যালেন্ট' নামে একটি রিয়েলিটি শো নিয়ে বর্তমানে ব্যস্ত মালাইকা। অন্যদিকে 'পানিপথ'-এর শুটিং শুরু করেছেন অর্জুন কাপুর।