নিজস্ব প্রতিবেদন : ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে পছন্দ করেন না তিনি। তাঁর জীবনের সঙ্গে অর্জুন কাপুরের নাম বর্তমানে যতই জড়িয়ে পড়ুক না কেন, তিনি এ বিষয়ে সব সময় 'স্পিকটি নট'। বুঝতেই পারছেন, মালাইকা অরোরার কথা বলা হচ্ছে। বলিউডের 'হট গার্ল' এবার অর্জুন কাপুরকে নিয়ে সরাসরি কোনও মন্তব্য না করলেও, সম্পর্কের বেশ কিছুটা আভাস প্রকাশ্যেই দিলেন বলে মনে করছে বি টাউন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : নানা-তনুশ্রী বিতর্কে আরও এক অভিনেত্রীকে সমন পাঠাল পুলিস
ঘটনাটা খুলেই বলা যাক তাহলে। গত ২৬ নভেম্বর 'কফি উইথ করণ'-এ হাজির হন অর্জুন কাপুর। বোন জাহ্নবী কাপুরের সঙ্গে করণের শো-এ হাজির হন অর্জুন। সেখানে তাঁকে একের পর এক প্রশ্নবানে রীতিমত জর্জরিত করে দেওয়া হয়। তিনি কি 'সিঙ্গল' এমন প্রশ্নও করা হয় বনি কাপুরের ছেলেকে। যার উত্তরে তিনি 'না' বলে স্পষ্ট জানিয়ে দেন। অর্জুন কাপুর কি তাহলে মালাইকা অরোরার সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করে নিলেন, এমন প্রশ্নই উঠতে শুরু করেছে বি টাউনে।
আর এসবের মাঝেই বিষয়টি নিয়ে মুখ খুললেন আরবাজ খানের প্রাক্তন স্ত্রী মালাইকা অরোরা। সরাসরি না হলেও, মালাইকার ইঙ্গিত ছিল 'কফি উইথ করণ' এবং সম্পর্ক নিয়ে অর্জুনের সোজাসাপ্টা উত্তর।


আরও পড়ুন : চোখ ঝলসানো রাজপ্রাসাদ, প্রিয়াঙ্কার রাজকীয় বিয়েতে বিলাসবহুল আয়োজন
'ইন্ডিয়াস গট ট্যালেন্ট'-এ হাজির হয়ে মালাইকার সঙ্গে খুনসুটি শুরু করেন করণ জহর। আর সেখানে 'কফি উইথ করণ'-এর প্রসঙ্গ তুলে তিনি জিজ্ঞেস করেন, 'কেমন ছিল গত রাতের কফি?' যার উত্তরে মালাইকা বলেন, 'গত রাতের কফি যেমন হট ছিল তেমনি অনেস্ট'। পাশাপাশি ওই কফি এপিসোডকে তিনি ভালবেসে ফেলেছেন বলেও ক্যামেরার সামনে স্পষ্ট জানান মালাইকা। অর্থাত, করণ-এর শো-এ হাজির হয়ে অর্জুন যা যা বলেছেন, তাঁর সব উত্তরই মালাইকার পছন্দ হয়েছে বলে জানিয়ে দেন। বলিউডের 'সেক্স সাইরেন'-এর মুখে ওই কথা শোনার পর থেকেই শুরু হয় জোর গুঞ্জন। অর্জুনের সঙ্গে সম্পর্কের কথা কি তাহলে স্বীকার করে নিলেন মালাইকা?


আরও পড়ুন : অভিনয় থেকে বিদায়? বিয়ের জন্য চরম সিদ্ধান্ত প্রিয়াঙ্কার?


দেখুন কী বললেন বলিউডের 'হট গার্ল'...


 



এদিকে ২০১৯ থেকেই নাকি নতুন জীবন শুরু করবেন অর্জুন কাপুর এবং মালাইকা অরোরা। আর সেই কারণেই নাকি মুম্বইয়ের লোখন্ডওয়ালায় একটি বিলাসবহুল ফ্ল্যাটও কিনে ফেলেছেন অর্জুন-মালাইকা। বিয়ে না করলেও, ২০১৯ থেকেই নাকি বলিউডের এই জুটি নতুন ফ্ল্যাটে থাকতে শুরু করবেন। গাঁটের কড়ি খসিয়েই নাকি দু'জনে একসঙ্গে ওই ফ্ল্যাট কিনেছেন। যদিও অর্জুন কাপুর কিংবা মালাইকা অরোরা এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি।


আরও পড়ুন : 'পাবলিক টয়লেটের মত ব্যবহার করা হয়েছে আমাকে', বিস্ফোরক অভিনেত্রী
এদিকে সম্প্রতি সঞ্জয় কাপুর, করণ জহরদের সঙ্গে ডিনারে যান অর্জুন কাপুর এবং মালাইকা অরোরা। ডিনার শেষ হলে, অর্জুনের ওপর পাপারাত্জির নজর পড়তেই তিনি মুখ লুকিয়ে ফেলেন। কালো কাপড় দিয়ে মুখ ঢেকে ফেলেন তিনি। ক্যামেরার সামনে মালাইকা অরোরাকে হাসিখুশি দেখালেও, অর্জুন কাপুর সেখান থেকে চটপট সরে যান। অর্থাত, সম্পর্ক নিয়ে অফিসিয়ালি কিছু সামনে আসা না পর্যন্ত মালাইকার সঙ্গে তাঁর উপস্থিতি যাতে সেভাবে চোখে না পড়ে, তার জন্যই অর্জুন এই ধরনের ব্যবহার করছেন বলে মনে করছে বি টাউনের একাংশ।