Malaika Arora, Ayushman Khurana, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ছইয়া ছইয়া থেকে মুন্নি বদনাম হুয়ি, আনারকলি ডিস্কো চলি... নয়ের দশক থেকে ২০২২, বলিউডে আইটেম সংয়ের সমার্থক হয়ে দাঁড়িয়েছেন মালাইকা আরোরা। ফিটনেসে তিনি টেক্কা দিতে পারেন হালফিলের নায়িকাদেরও। বলিউডে পারফেক্ট বডির অন্যতম উদাহরণ তিনি। ছোটপর্দায় নানা রিয়ালিটি শোয়ে বিচারক হিসাবে দেখা গেলেও অনেকদিনই বড়পর্দায় দেখা মেলেনি তাঁর। এবার তিনি ফিরছেন, শনিবার সামনে এল সেই ঝলক। আয়ুষ্মান খুরাণার আগামী ছবি ‘অ্যান অ্যাকশন হিরো’-তে একটি ডান্স নম্বরে দেখা মিলল মালাইকা অরোরার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Amitabh Bachchan-Vikram Gokhale: মুম্বইয়ে ছিল না মাথা গোঁজার ঠাঁই, বিক্রমের পাশে দাঁড়িয়েছিলেন অমিতাভ


১৯৮০ সালে মুক্তি পেয়েছিল জিনাত আমানের ছবি ‘কুরবানি’। সেই ছবিতেই আপ জ্যায়সা কোই মেরি জিন্দেগি মে আয়ে গানে পর্দায় ঝড় তুলেছিলেন সেনসেশনাল জিনাত। ছবির দৃশ্যে একটি ক্লাবে লাল রঙের ওয়েস্টার্ন পোশাকে মাত করেছিলেন জিনাত আর দর্শকাসনে বসেছিলেন ফিরোজ খান। এবার সেই গানটিই নতুন লিরিক্স দিয়ে তৈরি করেছেন তানিষ্ক বাগচী। গানটি নতুনভাবে গেয়েছেন জারা এস খান ও আলতামাস ফরিদি। জিনাতের থেকে একেবারে অন্য স্টাইলে গানে দেখা মিলল মালাইকার।


আরও পড়ুন-Jaya Bachchan: সংসার, সন্তানের জন্য অভিনয় ছেড়েছিলেন! ৪০ বছর পর মুখ খুললেন জয়া


শর্ট ডিপ নেক শিমারি আউটফিটে মালাইকা ছিলেন নজরকাড়া। তাঁর সেক্স অ্যাপিলে কাবু নেটপাড়া। এই গানে মালাইকার সঙ্গে দেখা গেছে আয়ুষ্মান খুরাণাকেও। মাত্র ৭ ঘন্টায় এই গানটি ইউটিউবে দেখেছেন প্রায় ১০ লক্ষ নেটিজেন। সেখানে গান ও তাঁর রিক্রিয়েশন নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন। অনেকেই লিখেছেন পুরনো গানই সুন্দর। তবে এই গানে মালাইকাকে দেখে মুগ্ধ নেটপাড়ায়। তাঁর প্রশংসায় পঞ্চমুখ সকলেই। এক নেটিজেন লিখেছেন, ‘বয়স যে শুধুমাত্র একটা নম্বর, তা তিনি প্রমাণ করেছেন’। অন্য এক নেটিজেন লেখেন, ‘মালাইকা যেভাবে নিজেকে মেইনটেইন করেছেন তা সত্যিই কাবিল ই তারিফ।’  



প্রসঙ্গত, এই ছবিরই আরেকটি গান মুক্তি পেয়েছিল কিছুদিন আগে। সেই গানটিও ছিল পুরনো একটি পাঞ্জাবি গানের রিক্রিয়েশন। জেহদা নেশা গানটি গেয়েছিলেন আমর জালাল ও আইপি সিং। সেই গানে নোরা ফতেহির সঙ্গে পা মিলিয়েছিলেন আয়ুষ্মান খুরাণা।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)