নিজস্ব প্রতিবেদন : অর্জুন-মালাইকা লেখা লকেট গলায় পরলেন মালাইকা অরোরা। হারের সঙ্গে ঝুলিয়ে 'এ এম' লেখা লকেট গলায় পরে নিলেন সলমন খানের ভাইয়ের প্রাক্তন স্ত্রী। যে ছবি প্রকাশ্যে আসার পর থেকেই জোর জল্পনা শুরু হয়ে গিয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : দীপিকাই তাঁর সন্তানের মা? এ কথা জানতেন? কী বললেন রণবীর!


বিশ্বাস না হলে দেখুন ছবি...



এদিকে সম্প্রতি মুম্বইয়ের লোখন্ডওয়ালায় একটি বিলাসবহুল বাড়ি কেনেন অর্জুন কাপুর এবং মালাইকা অরোরা। ২০১৯ সালে বিয়ের পর মালাইকা-অর্জুন কি ওই বাড়িতেই থাকছেন? এমন প্রশ্ন উঠতে শুরু করেছে। কিন্তু, অর্জুন বা মালাইকা এ বিষয়ে মুখ খোলেননি। কিন্তু, পরিবারের সম্মতি নিয়েই যে অর্জুন কাপুর মালাইকার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন, তা প্রায় স্পষ্ট করে দেন বনি কাপুরের ছেলে।


আরও পড়ুন : তৈমুরের বড় হওয়া নিয়ে যেন তর সইছে না সারার, বলেই ফেললেন মনের কথা


অন্যদিকে সম্প্রতি 'কফি উইথ করণ'-এ হাজির হন অর্জুন কাপুর। সেখানে তিনি 'সিঙ্গল' কি না, এ বিষয়ে প্রশ্ন করেন করণ জহর। আর করণের প্রশ্নের উত্তরে অর্জুন স্পষ্ট জানান তিনি 'সিঙ্গল' নন। যা শুনে অর্জুনের বোন জাহ্নবী কাপুরও বেশ কিছুটা অবাক হয়ে যান। আর এরপরই 'গত রাতের কফি কেমন ছিল' বলে মালাইকাকে প্রশ্ন করেন করণ জহর। যা শুনে মালাইকা পাল্টা বলেন, গত রাতের কফি এপিসোড তাঁর খুব পছন্দ হয়েছে। এবং ওই এপিসোডকে তিনি ভালবেসে ফেলেছেন বলেও জানান মালাইকা অরোরা।