নিজস্ব প্রতিবেদন : গুজারিস হোক কিংবা অ্যাকসন রিপ্লে, (Bollywood) বলিউডে তিনি পা রাখেন বেশ কম বয়সেই। বলিউডে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করলেও, তিনি নজর কাড়েন ২০১২ সালে। ওই সময় পরিচালক মোহিত সুরির সিনেমা আশিকি টু মুক্তি পাওয়ার পরই দর্শকদের মনে নিজের পাকাপোক্ত জায়গা করে নেন অভিনেতা আদিত্য রয় কাপুর। এরপর অয়ন মুখোপাধ্যায়ের সিনেমা ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি হোক কিংবা ওকে জানু কিংবা ফিতুর, আদিত্যর অভিনয় মন কেড়ে নেয় দর্শকদের। সেই আদিত্য রয় কাপুরকে এবার দেখা যাবে (Malang) মলং-এ। এই সিনেমায় অনিল কাপুর, দিশা পাটানি এবং কুণাল খেমুদের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন Aditya Roy Kapur আদিত্য।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : ১৪ ফেব্রুয়ারি আদিত্যকে বিয়ে করছেন নেহা কক্কর, ঘোষণা করলেন উদিত নারায়ণ!
সম্প্রতি মলং-এর প্রমোশনে একটি সংবাদমাধ্যমের মুখোমুখি হন আদিত্য রয় কাপুর। সেখানে তিনি বলেন, ভালবাসা তাঁর জীবনের একটি অন্যতম গুরুত্বপূর্ণ অংশ। সে পরিবারের ভালবাসাই হোক কিংবা অন্য কারও। ভালবাসা ছাড়া তাঁর জীবন অপূর্ণ বলেও মন্তব্য করতে শোনা যায় আদিত্যকে।


আরও পড়ুন : NRC-র প্রতিবাদ, অভিনেতা জাভেদ জাফরিকে 'বিশ্বাসঘাতক ভারত ছাড়ুন' বলে আক্রমণ
শুধু তাই নয়, তিনি যখন নবম শ্রেণিতে পড়েন, তখন তাঁর প্রথম বিচ্ছেদ হয়। ওই সময় মন থেকে পুরো ভেঙে পড়েছিলেন তিনি। প্রথম বিচ্ছেদের পর তাঁর মনে হয়েছিল, পৃথিবী যেন শেষ হয়ে যাচ্ছে বলে মনে হচ্ছিল। প্রথম বিচ্ছেদ তিনি কোনওভাবেই মেনে নিতে পারেননি বলে স্পষ্ট জানান আদিত্য রয় কাপুর। তবে প্রথম বিচ্ছেদের বিষয়ে মুখ খুললেও, কারও নাম উল্লেখ করেননি আদিত্য রয় কাপুর।