নিজস্ব প্রতিবেদন : মিটু-এর আঁচ এবার টলিউডেও। যৌন নিগ্রহর অভিযোগ উঠল "রসগোল্লা" ছবি পরিচালক পাভেলের বিরুদ্ধে। সম্প্রতি ফেসবুকের একটি পোস্টকে ঘিরে ছড়ায় চাঞ্চল্য। গত বৃহস্পতিবার টলিউডের এক অভিনেত্রী অনুরূপা চক্রবর্তী একটি পোস্ট দেন ফেসবুকে, সেখানেই তিনি জানান এ কথা। প্রায় তিন বছর আগের এক অভিজ্ঞতার কথা জানান অনুরূপা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  সেকি! বয়ফ্রেন্ড আর স্বামীর মধ্যে নাকি আকাশপাতাল তফাত্, মন্তব্য প্রিয়াঙ্কার


অনুপমার লেখা ওই ফেসবুক পোস্ট অনুযায়ী, বেশ কয়েকবছর আগে অডিশনের সূত্রে আলাপ হয় পাভেলের সঙ্গে, রসগোল্লা ছবির জন্য অভিনেতা অভিনেত্রীর খোঁজ চলছে তখন। সেই সময়ই তাঁকে অনুরূপাকে চূড়ান্ত করেন পাভেল। এরপর প্রায়ই চিত্রনাট্য নিয়ে বসতেন তাঁরা, পাভেলের নাকতলার বাড়িতেও যেতেন অভিনেত্রী। তিনি লিখছেন, "আমি তখন হতাশায় ভুগছি, তেল মাখা চুল, ঢলা কুর্তি আর মেকআপ ছাড়াই পৌঁছে যাই ওঁর (পাভেল) বাড়িতে। সেখানেই যৌন হেনস্থার শিকার হতে হয়। ওর আচরণে স্পষ্টই বোঝা গিয়েছিল আমাকে গরীব ঘরের মেয়ে মনে করেছিল পাভেল।" অভিনেত্রী আরও লেখেন একদিন হঠাত্ই পেছন থেকে জড়িয়ে ধরে আমায় চুমু খেতে শুরু করে ও, আমি কোনওক্রমে নিজেকে ছাড়িয়ে নিয়ে পালিয়ে আসি সেখান থেকে।" অনুরূপার অভিযোগ বিবাহিত জীবন সুখের নয় এমনও দুঃখও প্রকাশ করেন পাভেল, এমনকী তাঁকে বিয়ের প্রস্তাবও দেন বলেও অভিযোগ অনুরূপার।


আরও পড়ুন-  বলিউডে ডেবিউ নাকি অন্যকিছু, জুলিয়েটের ভূমিকায় কী বার্তা দিচ্ছেন সুহানা খান


যদিও অভিযোগ অস্বীকার করেছেন পরিচালক পাভেল। তিনি মনে করছেন ছবি মুক্তির আগে তাঁর বিরুদ্ধে মিথ্যে অভিযোগ আনা হচ্ছে। পাভেলের কথায়, ২০১৬-র ঘটনা যদি হয়ে থাকে তাহলে এতদিন পর কেন বলা হচ্ছে, তখন তো আমায় কেউ চিনত না কাজেই অনায়াসেই অভিযোগ আনা আরও সহজ ছিল। তবে তখন সবাই চুপ থেকে এখন আার ছবির মুক্তির আগেই এসব কথা বলছে।" এদিকে অনুরূপার কথায় কার্যত ভয় পেয়ে,পরিস্থিতির চাপেই এতদিন মুখে কুলুপ এঁটেছিলেন অভিনেত্রী।


বিগত বেশ কিছুদিন ধরে মিটু নিয়ে সরব মুম্বই থেকে সংবাদমাধ্যম সর্বত্র ছড়ায় এই অভিযোগ। যার স্ফুলিঙ্গ ছড়িয়েছে টলিপাড়াতেও। প্রসঙ্গত, ‘বাবার নাম গান্ধিজী’ছবি দিয়ে টলিউডে পা রাখেন পাভেল। তবে ‘রসগোল্লা’ছবির মধ্যে দিয়েই জনপ্রিয় হন পরিচালক। অন্যদিকে, এই মুহূর্তে বিরসা দাশগুপ্তর ‘ক্রিসক্রস’ ছবিতে কাজ করেছেন অনুরূপা। অভিনয় করেছেন আড্ডা টাইমসের ওয়েব সিরিজ ‘ইন দেয়ার লাইফ’-এও। জি ফাইভের ‘কালী’ সিরিজেও রয়েছেন তিনি।