নিজস্ব প্রতিবেদন: পাকিস্তানে গান গাওয়ায় মিকা সিংকে বয়কট করে অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন ও দ্য ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ। এরপরই বুধবার মুম্বইতে সাংবাদিক সম্মেলনে গোটা দেশের কাছে ক্ষমা চান মিকা। ওই সম্মেলনেই জনৈক এক সাংবাদিকদের সঙ্গে কথা কথান্তরে জড়িয়ে পড়েন গায়ক।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : সারার প্রেমে হাবুডুবু, সইফ-কন্যার জন্য ক্যাটরিনাকে ফেরালেন এই অভিনেতা!


কাশ্মীরে ৩৭০ ধারা বিলোপের পর থেকেই ভারত-পাকিস্তান দ্বিপাক্ষিক সম্পর্কের অবনতি হতে শুরু করে। এসবের মধ্যেই গত ৮ অগাস্ট পাকিস্তানে একটি অনুষ্ঠানে হাজির হন মিকা। পাকিস্তানের প্রাক্তন প্রেসিডেন্ট পারভেজ মুশারফের ঘনিষ্ঠ আত্মীয়ের মেয়ের বিয়ের অনুষ্ঠানেই গান গাইতে হাজির হন বলিউডের এই গায়ক। যেখানে দাউদ ইব্রাহিমের পরিবারের সদস্যরাও হাজির ছিলেন বলে খবর। মিকার করাচির ওই অনুষ্ঠানের ছবি প্রকাশ্যে আসতেই জোর বিতর্ক শুরু হয়। এরপরই গোটা দেশে মিকাকে নিষিদ্ধ করার সিদ্ধান্ত নিয়েও শুরু হয় শোরগোল।


আরও পড়ুন : পাকিস্তানে গান গাওয়ায় নিষিদ্ধ, গোটা দেশের কাছে ক্ষমা চাইলেন মিকা


বুধবার সাংবাদিকদের সামনে হাজির হয়ে মিকা জানান, ভিসা পেয়েছিলেন তাই তিনি পাকিস্তানে গিয়েছিলেন। যদি কোনও অপরাধ করে থাকেন তাহলে তার জন্য ক্ষমা চাইছেন বলেও জানান গায়ক। বুধবারের সাংবাদিক বৈঠকের মাঝপথে উঠে যাওয়ার তোড়জোড় শুরু করলে, তাঁকে ধেয়ে ছুটে আসতে শুরু করে একের পর এক প্রশ্ন। এরপরই মিকা পাল্টা প্রশ্ন করেন, সোনু নিগম, নেহা কক্করের মত গায়ক-গায়িকারা যখন পাকিস্তানি গায়ক আতিফ ইসলামের সঙ্গে অনুষ্ঠান করেন তখন কেন তাঁদের বিরুদ্ধে সরব হন না সাংবাদিকরা? পাশাপাশি সম্প্রতি পাকিস্তানি ক্রিকেটার হাসান আলির ভারতীয় কন্যা শামিয়া আরজু যখন সাতপাকে বাঁধা পড়েন, তাহলে তাঁদের খবর কেন তুলে ধরল সংবাদমাধ্যম। সেই প্রশ্নও করেন বলিডের এই জনপ্রিয় গায়ক।