নিজস্ব প্রতিবেদন : এনআরএস হাসপাতালে কুকুর নিধনের ঘটনাকে কেন্দ্র করে প্রায় গোটা রাজ্যে বিতর্ক দানা বাঁধতে শুরু করেছে। কুকুর ছানা নিধনকে কেন্দ্র করে বেশ কিছু সেলেবকেও পথে নামতে দেখা যাচ্ছে। কুকুর ছানা পিটিয়ে মারার প্রতিবাদে যে সেলেবরা এবার সরব হচ্ছেন, তার মধ্যে রয়েছেন অভিনেত্রী মিমি চক্রবর্তীও। তবে পথে নেমে নয়, নিজের সোশ্যাল হ্যান্ডেলের মাধ্যমে ঘটনার প্রতিবাদ করলেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : ক্যান্সারের দাপট থেকে মুক্ত হলেন ঋষি কাপুর? ছবি শেয়ার করলেন নিতু
তিনি বলেন, 'কুকুর ছানাদের যাঁরা নির্মমভাবে পিটিয়ে মেরেছেন, তাঁদেরও পিটিয়ে মারা হোক।' শুধু তাই নয়, একজন সেলিব্রিটি হিসেবে তাঁর এই ধরনের কথা বলা একেবারেই উচিত নয়, সেটা তিনি জানেন। কিন্তু এই সময় এর চেয়ে বেশি তিনি আর কিছু বলতে পারছেন না বলেও মন্তব্য করেন মিমি।
দেখুন কী লিখলেন মিমি...


 



টলিউড অভিনেত্রীর পোস্ট ঘিরে ইতিমধ্যেই জোর বিতর্ক শুরু হয়েছে বিভিন্ন মহলে। যদিও এর প্রেক্ষিতে এখনও পাল্টা মুখ খোলেননি মিমি।
এদিকে এনআরএস-এ কুকুর নিধনকাণ্ডে জামিন পান অভিযুক্ত ২ ছাত্রী। ২০০০ টাকা রেজিস্টার সিওরিটি ও ২০০০ টাকা লোকাল সিওরিটি দিয়ে জামিন পান তাঁরা। তবে বুধবার রাতে তাঁদের জেল থেকে ছাড়া হয়নি। বৃহস্পতিবার হবে টিআই প্যারেড। অন্যদিকে, এনআরএস-এ কুকুরমুক্ত ক্যাম্পাসের দাবিতে বুধবার বিকাল থেকেই বিক্ষোভ শুরু করেন সেখানকার নার্সরা।