নিজস্ব প্রতিবেদন: সাংসদ হওয়ার পর বহুদিন হল সিনেমার পর্দায় দেখা যায়নি অভিনেত্রী মিমি চক্রবর্তীকে (Mimi Chakraborty), তবে অবশেষে তিনি ফিরছেন। SVF-এর প্রযোজনায় মিমির নতুন ছবির নাম 'ড্রাকুলা স্যর' (Dracula Sir)। এই ছবিতে মিমির বিপরীতে দেখা যাবে অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যকে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শেষবার 'মন জানে না' ছবিতে দেখা গিয়েছিল জনপ্রিয় অভিনেত্রী তথা যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তীকে। তবে ২০১৯-এর লোকসভা নির্বাচনে লড়ার বহু আগে থেকেই সিনেমার পর্দা থেকে নিজেকে দূরেই রেখেছিলেন অভিনেত্রী। ভোটের প্রচারে বেশকিছু ছবির প্রস্তাবও তিনি ফিরিয়ে দিয়েছিলেন বলে জানা যায়। তবে নির্বাচনে জেতার পরও তাঁকে আর বড়পর্দায় দেখা যায়নি। বেশকিছুদিন তাঁর নিজের গাওয়া মিউজিক অ্যালবাম ও ইউটিউব চ্যানেল নিয়েই ব্যস্ত ছিলেন। তবে বড়পর্দায় দেখা যায়নি। তবে অবশেষে ভক্তদের মুখে হাসি ফোটাতে ফের পর্দায় ফিরছেন অভিনেত্রী। 


আরও পড়ুন-আত্মঘাতী বলিউড অভিনেতা কুশল পঞ্জাবী, মুম্বইয়ের ফ্ল্যাটে উদ্ধার দেহ, স্ত্রীর বিচ্ছেদের দাবিতেই আত্মহত্যা?



আরও পড়ুন-ব্যক্তিগত সম্পর্কের বাইরে গিয়ে নতুনভাবে জুটি বাঁধছেন পল্লবী-প্রসেনজিৎব্যাপারটা কী?


SVF-এর প্রযোজনা মিমির নতুন ছবির পরিচালক হলেন দেবালয় ভট্টাচার্য। ড্রাকুলা স্যার ছবিতে মিমির চরিত্রের নাম মঞ্জরী, আর ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করতে চলা অনির্বাণের চরিত্রের নাম রক্তিম, যিনি একজন প্রাথমিক স্কুলের শিক্ষক। যাঁর সামনের দুটো দাঁত উঁচু হওয়ার কারণেই তাঁকে সকলে 'ড্রাকুলা স্যর' বলে ডাকে। শিক্ষক রক্তিমে কথায় উঠে আসে ১৯৭১ সালে ঘটে যাওয়া তাঁর জীবনের বেশকিছু ঘটনা। জড়িয়ে রয়েছে তাঁর ভালোবাসা ও প্রতিশোধ নেওয়ার কিছু কাহিনী।


'ড্রাকুলা স্যর' প্রসঙ্গে পরিচালক দেবালয় ভট্টাচার্য জানান, ''এই ছবিতে এমন এক ড্রাকুলার গল্প বলা হবে যাঁর কোনও প্রাসাদ নেই, সে নিজেই নিজের গল্প বানাবে। ছবিতে মিমির যে চরিত্রটি তুলে ধরা হবে, যাঁর মধ্যে একটা চাপা দুঃখ লুকিয়ে রয়েছে। মিমিকে এর আগে পর্দায় এভাবে কেউ তুলে ধরেনি। মিমির মঞ্জরী চরিত্রটিও ১৯৭১-এর একটি চরিত্র। সেই 'গানের ওপারে' র সময় থেকেই মিমি আমার ভীষণ পছন্দের। আমি ভাগ্যবান যে মিমি যখন পর্দায় ফেরার সিদ্ধান্ত নিয়েছে, ঠিক তখনই আমি ওকে আমার ছবির মঞ্জরীর ভূমিকার জন্য বেছে নিতে পেরেছি। ''


ছবির মুখ্য অভিনেতা অনির্বাণের কথা বলতে গিয়ে পরিচালক দেবালয় ভট্টাচার্য বলেন, ''ছবিতে রক্তিমের চরিত্রটির জন্য অনির্বাণই আমার প্রথম ও শেষ পছন্দ। ওর চরিত্রটি একটি Lager Than Life একটি চরিত্র। বর্তমানে অনির্বাণ ভীষণই জনপ্রিয় একটি মুখ। ওকে আমার ছবিতে নিতে পেরে আমি খুব খুশি।''


নতুন বছরের জানুয়ারি মাসেই শুরু হতে চলেছে 'ড্রাকুলা স্যর'-এর শ্যুটিং।