নিজস্ব প্রতিবেদন : বলিউডে (Bollywood) কেরিয়ার শুরু করার পরই (Sushant Singh Rajput) সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। কিন্তু 'রবতা'-র মুক্তির পরই নাকি সুশান্তের সঙ্গে কৃতি শ্যাননের বিচ্ছেদ হয়ে যায়। বলিউডের ওই দুই অভিনেতার বিচ্ছেদের খবরের রেশ কাটতে না কাটতে রিয়া চক্রবর্তীর সঙ্গে সম্পর্কে জড়ান সুশান্ত। অন্যদিকে, অন্তঃসত্ত্বা হয়ে পড়েন কৃতি। বি টাউন অভিনেত্রীর সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ছড়িয়ে পড়ে হু হু করে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



কি ভিড়মি খাচ্ছিলেন তো শুনে! বিষয়টি খুলেই বলা যাক তাহলে। সম্প্রতি (Kriti Sanon's Pregnancy) অন্তঃসত্ত্বা কৃতি শ্যাননের ছবি অন্তর্জালে ভাইরাল হয়ে যায়। সেই ছবি দেখে প্রশ্ন উঠতেই বিষয়টি পরিষ্কার হতে শুরু করে।


আরও পড়ুন : পথ শিশুদের পাশে দাঁড়ালেন, অর্থ সাহায্য নেহা কক্করের, ভাইরাল ভিডিয়ো
জানা যায়, আগামী ছবি 'মিমি'-র শ্যুটিং করছেন (Kriti Sanon) কৃতি। ওই ছবিতেই এরজন অন্তঃসত্ত্বা মহিলার চরিত্রে অভিনয় করছেন কৃতি শ্যানন। মিমি-তে কৃতির সেই লুক প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। আরও জানা যায়, এই সিনেমায় নাকি একজন সারোগেটেড মাদার-এর চরিত্রে অভিনয় করছেন কৃতি শ্যানন।


আরও পড়ুন : ভুল তথ্য ছড়ানোয় বিষাক্ত হয়ে যাচ্ছে ব্যক্তিগত জীবন, নেহার সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন হিমাংশ
কৃতি শ্যাননের পাশাপাশি এই সিনেমায় রয়েছেন পঙ্কজ ত্রিপাঠি, সুপ্রিয়া পাঠক এবং মনোজ পাওয়া। জাতীয় পুরষ্কার প্রাপ্ত মারাঠি সিনেমা মালা আই ভাইচি-র অনুকরণেই তৈরি করা হচ্ছে মিমি। পাশাপাশি এই সিনেমার জন্য অতিরিক্ত আরও ১৫ কেজি ওজন বাড়িয়েছেন কৃতি শ্যানন।