নিজস্ব প্রতিবেদন: বাঙালির বারো মাসে তেরো পার্বণ। সেই পার্বণের তালিকায় যোগ হয়েছে গণেশ পুজো। মহারাষ্ট্রের গণপতি বাপ্পা এখন বাংলারও। বাংলার দুর্গাপুজো তো জগৎবিখ্যাত। কিন্তু দুর্গার পুত্র গণেশও বেশ জায়গা করে নিয়েছেন বাংলায়। কলকাতা ও সংলগ্ন এলাকায় এখন গণেশ পুজো চোখে পড়ার মতো। আর সেই পুজোর উদ্বোধনে হাজির হচ্ছেন সেলেবরাও। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সল্টলেকের পিএনবি-তে গণেশ চতুর্থীর অনুষ্ঠানে হাজির ছিলেন মিমি ও তাঁর বন্ধু নুসরত। হাওড়ায় গণেশ পুজোর উদ্বোধন করেন মিমি। আর শুধু উদ্বোধনই নয়, গানও গেয়েছেন যাদবপুরের সাংসদ। তাঁর ছবি 'মন জানে না'-র দেখলে তোকে... গানটি গেয়ে মাতিয়ে দিয়েছেন অভিনেত্রী। 'মন জানে না' ছবিতে মিমির সঙ্গে দেখা গিয়েছিল যশকে। 



গণেশ পুজো নিয়ে রাজনীতির টক্করও জমে উঠেছে বাংলায়। সল্টেলেকের পিএনবি-তে গণেশ পুজোয় মিমি-নুসরত ছাড়াও উপস্থিত ছিলেন সুজিত বসু ও বিধাননগরের মেয়র কৃষ্ণা চক্রবর্তী। অন্যদিকে আবার সব্যসাচী দত্তের গণেশ পুজোয় দেখা গিয়েছে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে। তাঁর সঙ্গে ছিলেন বিজেপি নেতা মুকুল রায় ও রাজ্যের সহ-পর্যবেক্ষক অরবিন্দ মেনন। সব্যসাচী দত্ত বলেন, ''বিধাননগরে আবাসিক দিলীপ দা। তৃণমূলে থাকাকালীন এবং ছাড়ার পর এসেছিলেন মুকুল দা। উনি আমাদের ক্লাবের সদস্য। সবার জন্য অবারিত দ্বার।''


আরও পড়ুন- নকল করে বেশিদিন সাফল্য ধরে রাখা যায় না, রানুকে পরামর্শ সুরসম্রাজ্ঞী লতার