Mir, Mohun Bagan vs East Bengal, Derby, Awesome Saala, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ডার্বির উত্তাপে ফুটছে গোটা শহর। আইএসএলে আজ মুখোমুখি এটিকে মোহনবাগান ইস্টবেঙ্গল। চলতি আইএসএল-এ প্রথম মর্যাদার ডার্বির সাক্ষী থাকবে ভারতীয় ফুটবল।  ফের একবার ৯০ মিনিটের যুদ্ধে মুখোমুখি হতে চলেছে এটিকে মোহনবাগান বনাম ইস্টবেঙ্গল এফসি।  শতবর্ষ পেরনো ডার্বিতে জয় কার হবে, সেটা তো রেফারির শেষ বাঁশি বেজে ওঠার পর বোঝা যাবে। শনিবার রাতে কাদের মুখের হাসি বেঁচে থাকবে, তা এখনই আন্দাজ করা কঠিন। তবু বিতর্ক থামা নেই। ইতিমধ্যেই যুবভারতী ক্রীড়াঙ্গন ভরে উঠেছে দর্শকে। এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় মীর তাঁর ব্যান্ড ব্যান্ডেজের নয়া গান ‘অসম শালা’ নিয়ে হাজির।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-Samantha Ruth Prabhu: কঠিন রোগে আক্রান্ত সামান্থা, সুস্থ হতে লাগবে বেশ কিছুটা সময়...


মীরের সঞ্চালনায় মীরাক্কেল থেকে তৈরি হয়েছিল মীর ও তাঁর ব্যান্ড ব্যান্ডেজের গান অসম শালা। সেই গানের ১০ বছর উপলক্ষ্যেই একটি নতুন গান প্রকাশ্যে এনেছেন মীর ও ব্যান্ডেজ। ডার্বির আগে সেই গানটি নিজের প্রোফাইলে শেয়ার করে মীর লিখেছেন, ‘লেগেছে লেগেছে আবার লেগেছে রে! কি মনে হয়? আজ রাতে চিংড়ির মালাই কারি না ভাপা ইলিশ? যে দলই জিতুক… সেলিব্রেশন হবে Awesome শালা-র সঙ্গে নেচে!’ গানটি মূলত সেলিব্রেশনের। গত ২৪ অক্টোবর গানটি মুক্তি পেয়েছে ইউটিউবে। ভিডিয়োতে দেখা যাচ্ছে ব্যান্ডেজের সকলেই পরেছেন নামাবলীর জামা। তবে মীরের পরনে রয়েছে গেরুয়া পাঞ্জাবী, গলায় নামাবলী ও রুদ্রাক্ষের মালা, চোখে রোদচশমা। গানের কথা লিখেছেন মীর ও গানের মিউজিক কম্পোজিশন ব্যান্ডেজের। ইতিমধ্যেই প্রায় ৮৭ হাজার মানুষ দেখেছে সেই গান।



আরও পড়ুন: Chanchal Chowdhury: বাংলাদেশের চঞ্চল ‘হাওয়া’য় তোলপাড় কলকাতা...


পোস্টের কমেন্টে ধরা পড়েছে ডার্বির উত্তেজনা। এক নেটিজেন লেখেন, ‘ইলিশ আর চিংড়ি দুটোই বড্ড প্রিয় আমার, তবে জয় হোক ইষ্ট বেঙ্গলের’। অন্য এক নেটিজেন লেখেন, ‘খেতে ইলিশ ভাপা,চিংড়ির মালাই কারি দুটোই অসমশালা।কিন্ত মোহনবাগান জিতলে আলু সিদ্ধ ভাতও অসমশালা।’ আরেক নেটিজেন লেখেন, ‘মোহনবাগান প্লেয়ারদের জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল। চিংড়ি মাছের মালাইকারি আর সাথে মোহনবাগানের জোড়া গোল, উফ্! স্বর্গ!’ অন্য এক নেটিজেন লেখেন, ‘Awesome sala লেখাটাই তো লাল হলুদে। সর্ষে ইলিশই হবে।’ তবে ডার্বির পাশাপাশি অনেকেই মীরকে অনুরোধ করেন মীরাক্কেল ফিরিয়ে আনার জন্য। মীরের সাফ জবাব, ‘আমাকে না বলে জি বাংলাকে অনুরোধ কর’। তবে সবমিলিয়ে মহারণের আগে মীরের ‘অসম শালা’ বাড়িয়ে দিল আরও কিছুটা উত্তাপ।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)