Shahnawaz Pradhan Death, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পুরস্কার নিতে গিয়েছিলেন পরিচিত মুখ, জনপ্রিয় অভিনেতা শাহনওয়াজ প্রধান কিন্তু ফিরলেন সাদা কাপড়ে মোড়া দেহ হয়ে। অনুষ্ঠান চলাকালীন বুকে ব্যথা অনুভব করেন অভিনেতা, এমনকী তিনি জানানও তাঁর সতীর্থদের। এর মাঝেই জ্ঞান হারান অভিনেতা। বন্ধ হয়ে যায় অনুষ্ঠান।  যেখানে চলছিল অনুষ্ঠান, তার পাশেই ছিল কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতাল। তড়িঘড়ি তাঁকে সেখানে নিয়ে যাওয়া হয় কিন্তু শেষরক্ষা হল না। মাত্র ৫৬ বছর বয়সেই চলে গেলেন মির্জাপুর খ্যাত অভিনেতা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Shah Rukh khan| Smriti Irani: স্মৃতি ইরানির মেয়ের বিয়েতে ফের একফ্রেমে ‘তুলসী-মিহির’, হাজির শাহরুখও...


সিনেমা, টেলিভিশন থেকে শুরু করে ওটিটির একাধিক সিরিজে নজর কেড়েছেন তিনি। হাসপাতাল সূত্রে জানা যায়, হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে তাঁর। হাসপাতালে নিয়ে যাওয়া মাত্রই তাঁকে মৃত ঘোষণা করা হয়। যখন তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেই সময় হাসপাতালেই ছিলেন টেলিভিশন অভিনেত্রী সুরভী তিওয়ারি। তাঁর কথা অনুযায়ী, স্ট্রেচারে করে নিয়ে আসা হয় অভিনেতাকে। চিকিৎসকেরা তড়িঘড়ি তাঁর চেকআপ শুরু করেন কিন্তু পালস খুঁজে পাচ্ছিলেন না। জানা যায় যে, কিছুমাস আগেই অভিনেতার বাইপাস সার্জারি হয়েছিল। চিকিৎসকরা শেষ পর্যন্ত তাঁকে বাঁচাতে পারেননি।


আরও পড়ুন- Parambrata-Isha: সুরের বাঁধন, ইশার প্রেমে পরমব্রত...


মির্জাপুর, ব্যোমকোশ বক্সী, ফ্যানটম, রইস, হস্টেজ সহ একাধিক জনপ্রিয় ছবি ও সিরিজে অভিনয় করেছেন শাহনওয়াজ প্রধান। তাঁর সঙ্গে ঐ একই অ্যাওয়ার্ড সেরেমনিতে উপস্থিত ছিলেন যশপাল শর্মা। তাঁর সামনেই জ্ঞান হারান শাহনওয়াজ। সোশ্যাল মিডিয়ায় সেই ভয়াবহ অভিজ্ঞতা শেয়ার করে অভিনেতা শ্রদ্ধার্ঘ্য জানান তিনি।



অন্যদিকে অভিনেতাকে শেষ শ্রদ্ধা জানান অভিনেতা রাজেশ তৈলং। মির্জাপুরে একসঙ্গে অভিনয় করেছিলেন তাঁরা। তিনি লেখেন, ‘শাহনওয়াজ ভাইকে শেষ সালাম। কী অসাধারণ মানুষ ও অপূর্ব অভিনেতা আপনি। মির্জাপুরের শ্যুটিংয়ের সময় অনেক ভালো সময় কাটিয়েছি’। শনিবারই মুম্বইয়ে শেষকৃত্য সম্পন্ন হবে শাহনওয়াজ প্রধানের।



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)