নিজস্ব প্রতিবেদন: গত সপ্তাহের থেকে সামান্য নম্বর কমলেও জয়ের ধারা অব্যাহত মিঠাইয়ের। এই সপ্তাহে টিআরপি তালিকায় শীর্ষে রয়েছে মিঠাই (Mithai)। তার প্রাপ্ত নম্বর ১০.২। গত সপ্তাহে মিঠাইয়ের থেকে উমার নম্বরের পার্থর্ক্য ছিল মাত্র ০.২। এবার অবশ্য তার থেকে অনেকটাই নম্বরের পার্থক্য করেছে মিঠাই। দ্বিতীয় স্থানে রয়েছে উমা (Uma)। তার প্রাপ্ত নম্বর ৯.৩। সবাইকে চমকে দিয়েছে আলতা ফড়িং (Alta Phoring)। প্রথম সপ্তাহেই প্রথম তিনে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। উমার মাত্র ০.১ নম্বর কম পেয়েছে ফড়িং। তার নম্বর ৯.২।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দ্বিতীয় থেকে একেবারে চতুর্থ স্থানে নেমে এসেছে খুকুমণি। প্রায় ১.৬ নম্বর কমেছে এই ধারাবাহিকের। এই সপ্তাহে খুকুমণি হোম ডেলিভারি পেয়েছে ৮.৬। পঞ্চম স্থানে রয়েছে ধুলোকণা, এই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৮.২.। ষষ্ঠস্থানে রয়েছে দুটি ধারাবাহিক। ৮.১ নম্বর পেয়েছে মন ফাগুন, গাঁটছড়া। গাঁটছড়ায় চলছে বিয়ের স্পেশাল এপিসোড। 


আরও পড়ুন: Urfi Javed Photo: হলিউডের স্টারের সঙ্গে প্রেম করছেন! ফের বোমা ফাটালেন উর্ফি


আয় তবে সহচরীতেও এসেছে নয়া মোড়। মায়ের সাপোর্টে এগিয়ে এসেছে টিপু। দেবিনাকে বাড়ি থেকে তাড়াতে এবার মায়ের পাশে দাঁড়িয়েছে সহচরীর ছেলে। ৮.০ নম্বর পেয়ে আয় তবে সহচরী রয়েছে সপ্তম স্থানে। অষ্টম স্থানে রয়েছে পিলু। এই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৭.৮। ৭.৭ নম্বর পেয়ে নবম স্থানে রয়েছে অপরাজিতা অপু। অনেকটাই নম্বর কমেছে যমুনা ঢাকির। ৭.৩ নম্বর পেয়ে এই সপ্তাহে দশম স্থানে রয়েছে যমুনা ঢাকি ও সর্বজয়া।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)