নিজস্ব প্রতিবেদন: হুড়মুড়িয়ে পড়ল প্রতিটা ধারাবাহিকের নম্বর আর তার জেরেই বড়সড় রদবদল ঘটল টিআরপি তালিকায়(TRP)। তবে এরই মাঝেই 'ধূলোকণা'র(Dhulokona) জন্য রয়েছে সুখবর। গত সপ্তাহে ষষ্ঠ স্থানে ছিল এই ধারাবাহিক। এক ঝটকায় এই সপ্তাহে সেই ধারাবাহিক উঠে এল দ্বিতীয় স্থানে। অন্যদিকে দুঃসংবাদ মোদক পরিবারে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সিদ্ধার্থের দুর্ঘটনা, রকস্টার হয়ে তাঁর ফিরে আসা কোন কিছুই কাজ করল না মিঠাই(Mithai) ধারাবাহিকে। প্রায় ১.৪ নম্বর পড়ল মিঠাইয়ের। তার জেরেই গত সপ্তাহে শীর্ষে থাকা এই ধারাবাহিক নেমে এল তৃতীয় স্থানে। অর্থাৎ রাত্রি ৮টার স্লটেও পিছিয়ে পড়েছে এই ধারাবাহিক। ঐ একই টাইমে অন্য চ্যানেলে রাত্রি ৮ টায় সম্প্রচারিত ধূলোকণা এগিয়ে গেছে টিআরপি তালিকায়। 


এই সপ্তাহে প্রথম স্থানে রয়েছে গাঁটছড়া( Gantchora)। দ্যুতি যে অন্তঃসত্ত্বা নয় সেকথা জানতে পেরে গেছে দ্যুতি। ফের ঋদ্ধিমানের রোষের মুখে পড়তে চলেছে ভট্টাচার্য পরিবার। এই নিয়েই জমে উঠেছে চিত্রনাট্য। ফের তালিকায় প্রথম স্থান ছিনিয়ে নিল গাঁটছড়া। এক নজরে দেখে নেওয়া যাক, টিআরপি তালিকায় কোন ধারাবাহিক কত নম্বর পেয়ে কোন স্থানে রইল---


প্রথম- গাঁটছড়া (৭.৭)
দ্বিতীয়- ধুলোকণা (৭.৫)
তৃতীয়- মিঠাই, আলতা ফড়িং (৭.২)
চতুর্থ- অনুরাগের ছোঁয়া,গৌরী এলো (৭.১)
পঞ্চম- লক্ষ্মী কাকিমা সুপারস্টার, উমা (৬.৪)



ষষ্ঠ- পিলু (৬.১)
সপ্তম- আয় তবে সহচরী (৬.০)
অষ্টম- মন ফাগুন (৫.৯ )
নবম- দাদাগিরি (৫.৪)
দশম- এই পথ যদি না শেষ হয় (৫.২)


আরও পড়ুন: Dev-Rukmini: 'ভালো রান্না করতে পারে, দেখতেও সুন্দর', রুক্মিনীর জন্য পাত্র খুঁজছেন দেব!


এই সপ্তাহে প্রথম পাঁচেই জায়গা করে নিয়েছে আটটি ধারাবাহিক। এছাড়াও অনেকদিন পর নন ফিকশন হিসাবে সেরা দশে জায়গা পেয়েছে দাদাগিরি। যদিও গত সপ্তাহে নন ফিকশন তালিকায় এগিয়ে থাকা ইসমার্ট জোড়ি অনেকটাই পিছিয়ে পড়েছে। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)