নিজস্ব প্রতিবেদন:  মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তীর বিরুদ্ধে 'ধর্ষণ'-এর মামলা রুজু করার নির্দেশ দিল দিল্লির রোহিণী আদালত। পাশাপাশি, তাঁর বিরুদ্ধে প্রতারণাও জোর করে গর্ভপাত করানোর অভিযোগও দায়ের করতে বলা হয়েছে। পাশাপাশি, প্রতারণা ও মানসিক নির্যাতন করে গর্ভপাত করাতে বাধ্য করার অভিযোগ দায়ের করতে বলা হয়েছে মিঠুন চক্রবর্তীর স্ত্রী যোগিতা বালির বিরুদ্ধেও।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সূত্রের খবর, আদালতের নির্দেশ দেওয়ার বেশকিছুদিন আগে এক মহিলা মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয়ের বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ আনেন। তাঁর দাবি ছিল ২০১৫ সাল থেকে মহাক্ষয়ের সঙ্গে তাঁর সম্পর্ক ছিল। তাঁর কথায়, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে মহাক্ষয় তাঁর সঙ্গে সহবাস করলেও পরে তাঁকে বিয়ে করতে অস্বীকার করেন মিঠুন চক্রবর্তীর ছেলে। পাশাপাশি মিঠুন চক্রবর্তীর স্ত্রী যোগিতা বালিও তাঁকে ফোন করে হুমকি দেন বলে অভিযোগ। তাঁকে বলা হয় তিনি যেন তাঁর পুত্রবধূ হওয়ার স্বপ্ন না দেখেন।


ইতিমধ্যেই আদালতের নির্দেশ মেনে মহাক্ষয় চক্রবর্তী ও যোগিতা বালির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে বলেও জানা গিয়েছ।


জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয়ের ২০০৮ সালে 'জিমি' ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন। পরবর্তীকালে 'হন্টেড-থ্রিডি', 'দ্যা মার্ডার'-এর মত ছবিতে অভিনয় করেছেন। আগামী ৭ জুলাই পরিচালক, প্রযোজক সুভাষ শর্মার মেয়ে মাদালসা শর্মার সঙ্গে বিয়ের কথা রয়েছে মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তীর। ওই দিন উটির এক হোটেলে মহাক্ষয় ও মাদালসার বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে। মাদালস শর্মাও পেশায় অভিনেত্রী। ২০০৯ সালে তেলেগু ছবির মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন তিনি। 



আরও পড়ুন-