নিজস্ব প্রতিবেদন : ভোটের ঠিক সদ্য বিজেপিতে যোগ দিয়েছেন মিঠুন চক্রবর্তী। আর, টলিউ সুপারস্টার দেব তৃণমূল সাংসদ। তবে রাজনৈতিক মতাদর্শের পার্থক্য কাজে প্রভাব ফেলতে পারে না। পর্দাতে এবার মহাগুরু মিঠুন চক্রবর্তীর সঙ্গেই জুটি বাঁধছেন সুপারস্টার দেব। আর একথা টুইট করে ঘোষণা করেছেন সাংসদ, অভিনেতা দেব নিজেই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রবিবার সকালেই টুইটারে সকলকে দোলের শুভেচ্ছা জানিয়েছিলেন দেব। তখনই ইঙ্গিত দিয়েছিলেন, সন্ধেয় ফের বড় ঘোষণা হতে পারে। সেই মতোই পরের টুইটে দেব জানান, "বেঙ্গল টকিজ এবং দেব প্রাইভেট লিমিটেড একসঙ্গে কাজ করতে চলেছে। আর এর জন্য আমি গর্বিত। এতে আমাদের নিজের মিঠুনদার সঙ্গে আমি আবারও একসঙ্গে কাজ করব।আমি ভীষণই উৎসাহী। ছবিটির পরিচালনা করবেন অভিজিৎ সেন। আরও জানতে চোখ রাখুন।''



দেবের সঙ্গে মিলে এই ছবির প্রযোজনা করবে অতনু রায়চৌধরীর প্রযোজনা সংস্থা 'বেঙ্গল টকিজ'। প্রসঙ্গত, অতনু রায়চৌধুরী, সাম্প্রতিক কালে সৌমিত্র চট্টোপাধ্যায়, লিলি চক্রবর্তী, দেব-পাওলিকে নিয়ে 'সাঁঝবাতি' ছবিটি বানিয়েছিলেন। আবার 'মুক্তধারা', 'বেলাশেষে', 'প্রাক্তন', এর মতো ছবিরও প্রযোজক ছিলেন তিনি। প্রসঙ্গত, এর আগে রবি কিনাগীর 'হিরোগিরি' ছবিতে প্রথমবার মিঠুন-দেব জুটিকে পর্দায় পেয়েছিলেন বাংলাদর সিনেমাপ্রেমী দর্শক। এবার ফের একবার এই জুটিকে পর্দায় দেখার উত্তেজনা দর্শকদের মধ্যে থাকবে, সেটাই স্বাভাবিক।