সৌমেন ভট্টাচার্য : অভিনেত্রী পল্লবী দে'র পর আরও এক মডেল বিদিশা দে মজুমদারের (Bidisha De Majumder) রহস্যমৃত্যু। সাগ্নিক চক্রবর্তীর পর এখানেও অনুভব বেরা (Anubhab Bera) নামে এক যুবকের নাম জড়িয়েছে। মৃত মডেলের বান্ধবীদের অভিযোগ, অনুভবের জন্যই চরম পদক্ষেপ নিয়েছে বিদিশা। যদিও যুবকের দাবি, তাঁর সঙ্গে মডেলের কোনও প্রেমের সম্পর্ক ছিল না।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মৃত মডেলের বান্ধবী দিয়ার অভিযোগ, এই যুবকের সঙ্গে গত কয়েকমাস ধরে সম্পর্কে ছিলেন বিদিশা (Bidisha De Majumder)। হোটেলে একাধিকবার বিদিশার সঙ্গে ঘনিষ্ঠ হয়েছেন অনুভব বেরা (Anubhab Bera)। যদিও যুবকের দাবি, "আমি আজ পর্যন্ত বিদিশাকে I Love You বলিনি।" এই পরিস্থিতিতে Zee 24 Ghanta-র হাতে এসেছে, জামশেদপুরের টাটানগরের একটি হোটেলের রেজিস্টারের ছবি। 


রেজিস্টারের ছবিতে দেখা যাচ্ছে, ২৩ মার্চ থেকে ২৬ মার্চ পর্যন্ত অনুভব এবং বিদিশা ওই হোটেলে ছিলেন। অনুভব নিজের নিজের নামেই হোটেল বুকিং করেছিলেন। ১০৩ নম্বর রুমে উঠেছিলেন তাঁরা। শুক্রবার দমদম থানায় অনুভব বেরাকে (Anubhab Bera) জিজ্ঞাসাবাদ করে পুলিস। পরে যুবক জানান, "আমি পুলিসকে সাহায্য করব। আজ সমস্ত কথা বলেছি। ডাকলে পরে আবার আসব।"



পুলিস সূত্রে খবর, এর আগেও দুইবার আত্মহত্যার চেষ্টা করেছিল মডেল বিদিশা দে মজুমদার (Bidisha De Majumder)। কিন্তু বান্ধবী এবং সহকর্মীদের বাধার মুখে পড়েন তিনি। আর সেই কাজ করেননি। বুধবার ভোর রাত পর্যন্তও বিদিশাকে বোঝানোর চেষ্টা করে তার এক বান্ধবী। কিন্তু শেষরক্ষা হয়নি।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)