ওয়েব ডেস্ক: আগামিকাল দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘আজহার’। ছবিটি নিয়ে অনেক প্রত্যাশা ঘিরে রয়েছে বহু মানুষকে। প্রত্যাশা রয়েছে ইমরান হাসমির। তিনিই ছবিটির মূল চরিত্রে অভিনয় করছেন। চরিত্রটিকে কতটা পর্দায় জীবন্ত করে তুলতে পারলেন, এ তারই পরীক্ষা। ছবিটিকে ঘিরে প্রত্যাশায় সিনেমা জগত্ এবং ক্রিকেট জগত্। আর সবথেকে যাঁর বেশি প্রত্যাশা রয়েছে, তিনি মহম্মদ আজহারউদ্দিন। যাঁর জীবনের সমস্ত দিক তুলে ধরা হবে এই ছবিতে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রাক্তন ক্রিকেটার মহম্মদ আজহারউদ্দিনের জীবন বিতর্কে মোড়া। বিতর্ক তাঁর পিছু ছাড়েনি কখনও। কখনও ২২ গজে তো কখনও সম্পর্কের সাত পাকে। তিনি যেখানে গিয়েছেন, বিতর্কও তাঁর পিছু পিছু গিয়েছে। তাই আজ কেউ তাঁকে ভালো বলে, আবার কেউ খারাপ। বিতর্কিত এই মানুষটার জীবনটাকেই তাই বিনোদনের মাধ্যমে দুনিয়ার কাছে তুলে ধরতে চাইলেন পরিচালক টন ডিসুজা।


নিজের জীবনটাকে পর্দায় দেখার জন্য তাই বিশেষ উত্সাহিত মহম্মদ আজহারউদ্দিন। ছবিতে একটি দৃশ্য রয়েছে, যেখানে দেখা যাচ্ছে তাঁর নাম ২ হাজার ম্যাচ ফিক্সিংয়ের সঙ্গে জড়িয়ে গিয়েছে। দৃশ্যটি নিয়ে অস্বস্তি হওয়ায়, তিনি পরিচালকের কাছে দৃশ্যটি বাদ দেওয়ার অনুরোধ করেন। পরিচালকও তাঁর অনুরোধে দৃশ্যটি ছবি থেকে বাদ দিয়ে দেন। প্রাক্তন ক্রিকেটার জানিয়েছেন, ছবিটি মুক্তির জন্য তিনি অপেক্ষা করে রয়েছেন। মুক্তি পেলেই তিনি ছবিটি দেখতে চান। তিনি দেখতে চান, তাঁর জীবনের প্রতিটা ঘটনা কতটা নিখুঁতভাবে ছবিতে ফুটিয়ে তোলা হল।