নিজস্ব প্রতিবেদন : ​লকডাউনের আগে থেমকেই স্বামী মাইকের সঙ্গে ইউরোপে কাটাচ্ছেন মোনালি ঠাকুর। লকডাউনের আগে থেকেই বিদেশে যাওয়ার ফলে বর্তমানে প্রায় ৬ মাস ধরে ভারতের বাইরে রয়েছেন এই জনপ্রিয় গায়িকা। বিদেশে থাকাকালীনই মোনালি এবার তাঁর বিয়ের কথা প্রকাশ্যে আনেন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

'মোহ মোহ কে ধাগে'-খ্যাত গায়িকা জানান, ২০১৭ সালে সুইতজারল্যান্ডের হোটাল ব্যবসায়ী মাইক রিখটারের সঙ্গে বিয়ে সেরে ফেলেন তিনি। বিয়ের বিষয়টি কোনওভাবেই তাঁরা প্রকাশ্যে আনতে চাননি। সেই কারণে এতদিন পর্যন্ত তাঁদের বিয়ে এবং সম্পর্কের কথা কেউ জানতে পারেননি বলে মন্তব্য করেন মোনালি। বিয়ের দিন কী হয়েছিল, বর্তমানে সেই বিষয়টি নিয়েই মুখ খোলেন মোনালি।


আরও পড়ুন : রেস্তোরাঁ ব্যবসায়ীকে বিয়ের পর প্রকাশ্যে মোনালি ঠাকুরের একাধিক ছবি


গায়িকা জানান, বিয়ের দিন রেজিস্ট্রি অফিসে গিয়ে মাইকের জন্য অপেক্ষা করছিলেন তিনি। কিন্তু নির্দিষ্ট সময় পেরিয়ে গেলেও মাইক সেখানে হাজির না হওয়ায়, তাঁকে ফোন করতে শুরু করেন মোনালি। পরে জানতে পারেন, ভিসা ছাড়া ভারতে আসতে গিয়ে, বিমানবন্দর কতৃপক্ষের হাতে ধরা পড়েছেন তিনি। কিন্তু মাইক কেন ভিসা ছাড়া ভারতে আসতে যান? এই প্রশ্নে উত্তরে মোনালি জানান, কেউ মাইককে জানায়, জার্মান পাসপোর্ট থাকলে, ভারতে আসার জন্য তাঁর আর ভিসার প্রয়োজন হবে না। সেই কথা শুনেই মাইক ভিসা ছাড়া ভারতে আসার তোড়জোড় করেন।


তবে ওই সময় কেন্দ্রীয় সরকারের তরফে সাহায্যে করা হয় তাঁকে। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের তরফে সমস্ত ব্যবস্থা করে দেওয়া হয়। ভিসা না থাকা সত্ত্বেও সেদিন ভারতে হাজির হয়ে মোনালির সঙ্গে আইনি বিয়ে সেরে ফেলেন মাইক রিখটার। তবে সেদিন সরকার সহায় না হলে, মাইক কিছুতেই ভারতে প্রবেশ করতে পারতেন না। উলটে, বিয়ের দিনই ভারত থেকে বের করে দেওয়া হত তাঁকে।