নিজস্ব প্রতিবেদন: 'ভূত' সাজলেন মনামি? 'ভূত' সেজেই ঘুরে বেড়ালেন বিভিন্ন জায়গায়। কখনও আবার গাছেও চড়ে বসলেন। কি অবাক লাগছে তো শুনে? বিষয়টি খোলসা করেই বলা যাক তাহলে।
হ্যালোইন ফেস্টিভ্যাল উপলক্ষে রঙবেরঙের পোশাক পরে ঘুরতে দেখা যায় মনামি ঘোষকে। সেই সঙ্গে হাতে সোনালি রঙের একটি ছোট্ট ব্যাগ নিয়ে সবার মধ্যে চকোলেট বিলি করতে দেখা যায় মনামিকে। হ্যালোইন হোক বা অন্য কোনও উতসব, সব ক্ষেত্রেই খুশি ছড়িয়ে দাও সবার মধ্যে। সব বয়সের সব মানুষ যাতে একসঙ্গে মিলেমিশে খুশি থাকেন, হ্যালোইন ফেস্টিভ্যালে সেই বার্তাই দেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : বয়স বাড়ল আরও এক বছর, জন্মদিনে ঐশ্বর্যকে ভালবাসায় ভরিয়ে দিলেন অভিষেক
দেখুন সেই ছবি...




সম্প্রতি ভিয়েতনামে বেড়াতে যান মনামি ঘোষ। বিদেশে গিয়ে কখনও বিলাসবহুল জাহাজে করে ঘুরে বেড়াতে দেখা যায় মনামিকে আবার কখনও সেখানকার সাধারণ মানুষের সঙ্গে কথা বলতে দেখা যায় অভিনেত্রীকে। মনামির সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ছড়িয়ে পড়ে। পাশাপাশি, টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রীর ছবি দেখে উচ্ছ্বসিত হয়ে ওঠেন তাঁর ভক্তরা।


আরও পড়ুন : জন্মদিনে রাইয়ের ছটা, দেখুন বিশ্বের অন্যতম সেরা সুন্দরীর এই নতুন ছবি


'ইরাবতীর চুপকথা' নামে একটি ধারাবাহিকে দেখা যায় মনামি ঘোষকে। এই ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করেন মনামি। 'ইরাবতীর চুপকথা' দর্শকদের মধ্যে তুমুল জনপ্রিয় হয়ে ওঠে। 'ইরাবতীর চুপকথা'-র পাশাপাশি 'বন্ধুবান্ধব' নামে আরও একটি ধারাবাহিকে রয়েছেন মনামি।