নিজস্ব প্রতিবেদন: মুম্বইয়ের জুহু ক্রসিংয়ে দাঁড়িয়েছিলেন। আচমকাই তাঁর গাড়ির উপর একটি বড় মাপের পাথর এসে পড়ে। ১১ তলা থেকে ওই পাথর গড়িয়ে নেমে এসে মৌনি রায়ের গাড়ির উপর পড়ে। ফলে মৌনির গাড়ির সামনের দিকের কাঁচ ভেঙে যায়। ওই ঘটনার পরই মেট্রো রেল কতৃপক্ষের উপর ক্ষেপে যান মৌনি রায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : অমিতাভের বাংলোর সামনে বিক্ষোভ, ব্যানার, পোস্টার নিয়ে উঠল স্লোগান
নিজের সোশ্যাল সাইটে ওই দুর্ঘটনার একটি ভিডিয়ো শেয়ার করেন মৌনি। সেখানে কাঁচ ভাঙা অবস্থায় পড়ে থাকতে দেখা যায় অভিনেত্রীর গাড়ি। গাড়ির ওই অবস্থার জন্য মেট্রো কতৃপক্ষকে দায়ি করেন বলিউড অভিনেত্রী। পাশাপাশি এও বলেন, ওই সময় জুহুর ক্রসিংয়ে কেউ দাঁড়িয়ে থাকলে, তাঁর কী অবস্থা হত। গাড়ির জায়গায় কোনও মানুষ থাকলে, তাঁর মাথার উপর ওই পাথর এসে পড়লে কী হত, তা ভেবে শিউরে উঠছেন বলেও জানান মৌনি। এই ঘটনার জন্য মেট্রো কতৃপক্ষ দায়ি বলেও কড়া আক্রমণ করেন বলিউড অভিনেত্রী।


 



প্রসঙ্গত অ্যারে বনাঞ্চল কেটে কেন মেট্রো সম্প্রসারণের জন্য সওয়াল করেছেন, সে বিষয়ে অমিতাভ বচ্চনের বাড়ির সামনে বিক্ষোভ দেখান অ্যারে বাঁচাও কমিটির লোকজন। বনাঞ্চল সাফ করে দিয়ে নিজের বাগানে গাছ লাগিয়ে কখনও দূষণের হাত থেকে মুক্তি পাওয়া যায় না বলেও কটাক্ষ করা হয় বাঙালি-কন্যাকে।