নিজস্ব প্রতিবেদন : ​শিগগিরই বিয়ে করছেন মৌনী রায়। ব্যাঙ্কার সূরজ নাম্বিয়ারের সঙ্গেই গাঁটছড়া বাঁধছেন মৌনী। পাওয়া যাচ্ছে এমন খবর। যদিও বলিউডের বাঙালি কন্যা এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

করোনার জেরে লকডাউন চলাকালীন দুবাইতে দিদির বাড়িতে গিয়ে আটকে পড়েন মৌনী রায় (Mouni Roy)। লকডাউনের মাঝে দিদির বাড়িতে থেকেই একের পর এক ছবি শেয়ার করতে শুরু করেন মৌনী রায়। শোনা যায়, দুবাইতে থাকাকালীনই বিশেষ বন্ধু সূরজ নাম্বিয়ারের সঙ্গে সময় কাটাতে শুরু করেন মৌনী। এমনকী, নিজের জন্মদিন উপলক্ষ্যে মৌনী যখন দুবাইতে (Dubai) যান, তখনও সূরজের সঙ্গে তিনি সময় কাটান বলে জানা যায়। এমনকী, মৌনী এবং সূরজের বেশ কয়েকটি ছবিও প্রকাশ্যে আসে। যদিও সূরজ তাঁর বন্ধু বলেই বার বার দাবি করেন মৌনী রায়। তবে মৌনী রায়ের ইনস্টাগ্রামের ছবিতে সূরজ নাম্বিয়ারকে বার বার 'লাইক' করতেও দেখা যায়।


আরও পড়ুন : হুইল চেয়ারে Prachi Desai, অভিনেত্রীর ছবি প্রকাশ্যে আসতেই ভাইরাল


২০২১ সালের শুরতেই বরুণ ধাওয়ান এবং নাতাশা দালাল গাঁটছড়া বাঁধছেন বলে খবর। ২০২১ সালের জানুয়ারি মাসেই বরুণ, নাতাশা গাঁটছড়া বাঁধবেন বলে খবর। করোনার জেরে বরুণ-নাতাশার বিয়ের অতিথি তালিকায় বেশ কিছু কাটছাট করা হলেও, জাঁকজমকে কোনও ভাটা পড়ছে না বলেই খবর। মহারাষ্ট্রের আলিবাগেই বসছে বরুণ, নাতাশার বিয়ের আসর। করোনার জেরে বরুণ ধাওয়ান এবং নাতাশা দালালের বিয়ের আমন্ত্রণ পত্রও এবার ই কার্ডের মাধ্যমে আত্মীয় এবং বন্ধুবান্ধবদের কাছে পৌঁছে দেওয়া হচ্ছে বলে খবর। ফলে ধাওয়ান পরিবার আপাতত ছোট ছেলের বিয়ের তোড়জোড় করতেই ব্যস্ত হয়ে উঠেছেন।