নিজস্ব প্রতিবেদন: ব্যাক গ্রাউন্ডে চলছে শাহরুখের 'জব তক হ্যায় জান'-গান, মঞ্চে নাচছেন ভারতের সবথেকে ধনী ব্যক্তিটি, সঙ্গী তাঁর স্ত্রী। হ্যাঁ মুকেশ আম্বানি ও নীতা আম্বানির কথাই বলছিলাম।  শুধু মুকেশ ও নীতা আম্বানিই নন, সেসময় মঞ্চে ছিল গোটা আম্বানি পরিবার। মুকেশ-নীতার দুই ছেলে আকাশ আম্বানি, অনন্ত আম্বানি, হবু বৌমা শ্লোক মেহেতা, রাধিকা মার্চেন্ট, মেয়ে ইশা ও জামাই আনন্দ পিরামল সকলেই বলিউডের বিভিন্ন গানের সঙ্গে নাচতে দেখা যায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-'কেদারনাথ' ফিল্ম রিভিউ: প্রথম ছবিতে কি মন কাড়তে পারলেন সারা?






ইশা-আনন্দের সঙ্গীতের এই অনুষ্ঠান শুরু হয় শ্রীনাথজী-র মহা আরতির ও পূজা পর্বের পর।



ইশা-আনন্দের সঙ্গীতের অনুষ্ঠানে খ্যাতনামা ব্যক্তিত্ব। ছিলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশ, কেন্দ্রীয় মন্ত্রী পিয়ুস গোয়েল, স্মৃতি ইরানি, সৌদি আরবের তেলমন্ত্রী খালিদ আল ফালিহ, প্রাক্তন মার্কিন ফার্স্ট লেডি হিলারি ক্লিন্টন। এছাড়াও উপস্থিত ছিলেন বলিউড ও ক্রীড়া জগতের সমস্ত তারকারা। শাহরুখ-গৌরী, প্রিয়াঙ্কা-নিক, সলমন খান, রণবীর কাপুর-আলিয়া ভাট, করিশ্মা কাপুর, অনিল কাপুর ও বনি কাপুরের পরিবার, সচিন তেন্ডুলকরের পরিবার, জাহির খান সাগরিকা ঘাটগে সহ একাধিক ব্যক্তিত্ব।


ইশা-আনন্দের সঙ্গীত উপলক্ষ্যে আলোয় ঝলমলে হয়ে উঠেছিল উদয়পুর প্যালেস। গোটা প্রাসাদ যেন আলোয় ঝলমল করছিল। সবকিছুতেই রাজকীয়তার ছোঁয়া। যা দেখে উচ্ছ্বসিত হয়ে পড়েন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ।


আরও পড়ুন-হিরে ব্যবসায়ী খুনে গ্রেফতার 'গোপী বহু' খ্যাত দেবলীনা ভট্টাচার্য




ঝাড়বাতির আলোয়, আর ফুল দিয়ে সাজানো সবকিছুই যেন মুগ্ধ করছিল। প্রাচুর্য, আভিজাত্য, সৌন্দর্য, রাজকীয়তা, এই সবকিছুই যেন মিলে মিশে একাকার হয়ে উঠেছিল ইশা-আনন্দের সঙ্গীতের অনুষ্ঠানে।


আরও পড়ুন-পাকস্থলির ক্যান্সারে আক্রান্ত শাহিদ?



আগামী ১২ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়বেন ইশা আম্বানি ও আনন্দ পিরামল, ইশা-আনন্দের সঙ্গীত, মেহেন্দি-র সমস্ত অনুষ্ঠান রাজস্থানের উদয়পুরের প্রাসাদে হলেও বিয়ের অনুষ্ঠান হবে মুকেশ আম্বানির মুম্বইয়ের বাড়ি


'জিও নেহি চল রহা', দীপবীরের রিসেপশনে প্রশ্নের মুখে রিলায়্যান্স কর্তা