নিজস্ব প্রতিবেদন : সুশান্তের কোনও বিমা করা নেই। সম্প্রতি প্রচার করা হচ্ছে, সুশান্তের অর্থের উপর নজর রেখে তাঁর পরিবার খুনের তত্ত্ব ছড়িয়ে দিচ্ছে। এধরনের খবর সুশান্তের পরিবারের পক্ষে অপমানজনক। সাংবাদিক সম্মেলন করে স্পষ্ট করলেন সুশান্তের পরিবারের আইনজীবী বিকাশ সিং। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রসঙ্গত, সম্প্রতি বেশকিছু প্রতিবেদনে লেখা হয়, সুশান্তের যাবতীয় আর্থিক সঞ্চয়ের নমিনি ছিলেন দিদি প্রিয়াঙ্কা সিং। এই খবর প্রসঙ্গেই বিকাশ সিং স্পষ্ট করেন, অভিনেতার কোনও বিমা করা নেই। তাই সুশান্তের পরিবারের নজর টাকার দিকে এধরনের প্রচার অসম্মানজনক। বিকাশ সিং আরও বলেন, ''রিয়া চক্রবর্তী সুশান্তের পরিবারের বিরুদ্ধে অন্যায়ভাবে বিভিন্ন অভিযোগ এনেছেন। যে সমস্ত সংবাদমাধ্যম এই ভুল, মিথ্যা খবর সম্প্রচার করেছে, তাঁদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হবে।'' 


আরও পড়ুন-সুশান্তের দেহই নেই, কীভাবে সুশন্তের মৃত্যুর কারণ বলবে AIIMS, প্রশ্ন BJP সাংসদের



আরও পড়ুন-''আমার ভাইকে হারিয়েছি, প্রতিদিন হৃদয় থেকে রক্তক্ষরণ হচ্ছে,'' আবেগঘন সুশান্তের দিদি




সুশান্তের আইনজীবী আরও বলেন, রিয়া যে দাবি করেছেন, সুশান্তের বাইপোলার ডিসঅর্ডারের কথা তাঁর পরিবার জানত, সেটা মিথ্যা। আর কিছু সংবাদমাধ্যম রিয়ার সমর্থনে এই প্রচার করছে। এগুলি শুধুমাত্র অভিযুক্তকে আড়াল করার জন্যই প্রচার বলে অভিযোগ করেন বিকাশ সিং। পাশাপাশি, সুশান্তের পরিবারের অনুমতি ছাড়া, তাঁকে নিয়ে কোনও সিনেমা বা বই, কিছুই প্রকাশ করা উচিত নয় বলে জানিয়ে দেন সুশান্তের বাবার আইনজীবী।