নিজস্ব প্রতিবেদন : ফের আইনি জটে জড়ালেন কঙ্গনা রানাউত। জাভেদ আখতারের অভিযোগের ভিত্তিতে কঙ্গনাকে নতুন করে সমন পাঠায় মুম্বই পুলিস। শুক্রবারই মুম্বইয়ের জুহু থানায় কঙ্গনার হাজিরার কথা রয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

২০২০ সালের নভেম্বর মাসে কঙ্গনা রানাউতের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন জাভেদ আখতার (Javed Akhtar)। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর অহেতুকভাবে ওই মামলায় তাঁর নাম জড়ানো হচ্ছে। সুশান্তের মৃত্যু পর ওই মামলায় তাঁর নাম জড়িয়ে সম্মানহানি করা হচ্ছে বলেও অভিযোগ করেন জাভেদ আখতার। সুশান্ত (Sushant Singh Rajput) মামলায় কেন তাঁর নাম জড়ানো হচ্ছে, সেই প্রশ্ন তুলেই কঙ্গনার বিরুদ্ধে পুলিসের দ্বারস্থ হন জাভেদ আখতার। বলিউডের বর্ষীয়ান এই গীতিকারের অভিযোগের ভিত্তিতেই মুম্বই পুলিসের (Police) তরফে সমন পাঠানো হয় কুইনকে।


আরও পড়ুন : ​সাহসী Raima, মুনমুন-কন্যার ছবি মন কাড়ল নেটিজেনদের


প্রসঙ্গত সুশান্তের মৃত্যুর পর হৃতিক সঙ্গে বিচ্ছেদ নিয়ে জাভেদ আখতারের বিরুদ্ধে ফুঁসে ওঠেন কঙ্গনা (Kangana Ranaut)। হৃতিকদের সঙ্গে লড়তে গেলে, কঙ্গনাকে বিপাকে পড়তে হতে পারে বলে নাকি অভিনেত্রীকে হুমকি দেন জাভেদ আখতার। কঙ্গনা যেন কোনওভাবেই রোশনদের সঙ্গে লড়াই করতে না নামেন বলেও অভিনেত্রীকে সাবধান করা হয় বলে দাবি করেন নায়িকা। বলিউড (Bollywood) অভিনেত্রীর ওই অভিযোগের পরপরই তাঁর বিরুদ্ধে মুখ খোলেন জাভেদ আখতার।


আরও পড়ুন : Tandav বিতর্ক, পরিচালক আলির বাড়িতে UP পুলিস


প্রসঙ্গত কঙ্গনা রানাউত এবং তাঁর দিদি রঙ্গোলি চান্দেল দুই সম্প্রদায়ের মধ্যে বিভেদ তৈরির চেষ্টা করছেন। এই অভিযোগে সম্প্রতি কঙ্গনা এবং তাঁর দিদির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন এক আইনজীবী। যার জেরে মুখ খুলতে দেখা যায় ধাকড় অভিনেত্রীকে। কেন বার বার তাঁকে নিশানা করা হচ্ছে, তা নিয়ে প্রশ্ন তোলেন (Actor) অভিনেত্রী।