নিজস্ব প্রতিবেদন: তেলুগু বিগ বস বন্ধ করার দাবিতে অভিনেতা আক্কিনেনি নাগার্জুনের বাড়ির সামনে বিক্ষোভ দেখায় ওসমানিয়া বিশ্ববিদ্যালয়ের একদল ছাত্রছাত্রী। অভিনেতার বিরুদ্ধে স্লোগান দেন তাঁরা। তাঁদের প্রশ্ন, শোয়ের নির্মাতাদের বিরুদ্ধে যৌন হেনস্থার মামলা করেছিলেন দুই মহিলা প্রতিযোগী। এথনও নাগার্জুন মুখ খোলেননি কেন? 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শুরুর আগেই বিতর্কের মুখে বিগ বস। গত ১৩ জুলাই হায়দরাবাদের একজন মহিলা সাংবাদিক শোয়ের আয়োজকদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। তাঁর দাবি ছিল, অনুষ্ঠানের অন্তিমপর্বে পৌঁছে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে তাঁকে কুপ্রস্তাব দেওয়া হয়। সাংবাদিকের শারীরিক গঠন নিয়েও করা হয় কটুক্তি। এরপর আরও এক অভিনেত্রী আয়োজকদের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করেন। অভিযোগ, কুপ্রস্তাবে সহমত না হওয়ায় তাঁদের শোয়ে অংশ নিতে দেওয়া হয়নি। অভিষেক, রবিকান্ত, রঘু ও শ্যাম নামে ৪ সন্দেহভাজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। তবে অভিষেক মুখোপাধ্যায় বিরুদ্ধে উপযুক্ত প্রমাণ না থাকায় তাঁকে ৪ সপ্তাহের অন্তর্বর্তী জামিন মঞ্জুর করেছে তেলেঙ্গানা হাইকোর্ট।


বিগ বসের মতো রিয়েলিটি শোয়ের উপর সেম্সরশিপের দাবি জানিয়ে একটি জনস্বার্থ মামলাও দায়ের করেছেন আইনজীবী কে জগদীশ্বর রেড্ডি। তাঁর অভিযোগ, প্রতিযোগীদের টাকা ও খ্যাতির লোভ দেখিয়ে অনুষ্ঠানে নিয়ে আসা হয়। শেষ পর্যন্ত জয়ী হন তিনিই, যিনি অন্যদের উপরে সবচেয়ে বেশি মানসিক ও শারীরিক নির্যাতন চালিয়েছেন। এতে সামাজিক অবক্ষয় হচ্ছে। ২২ জুলাই মামলার শুনানি।


তেলুগু বিগ বসের তৃতীয় সংস্করণের উপস্থাপনা করছেন দক্ষিণী অভিনেতা নাগার্জুন। গুঞ্জন শোনা যাচ্ছিল, শো মুলতবি রাখার প্রস্তাব দেন তিনি। তবে সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়েছেন আয়োজকরা। পরিকল্পনা অনুযায়ী, ২১ জুলাই থেকে সম্প্রচারিত হতে চলেছে বিগ বস।


আরও পড়ুন- 'চোখ দিয়ে ধর্ষণ' এষার বিরুদ্ধে মানহানির মামলা করলেন অভিযুক্তই