নিজস্ব প্রতিবেদন: ​পাকিস্তানের পক্ষ নিয়ে সেখানকার সাংবাদিককে সমর্থন করছেন নাগমা। এবার এমনই অভিযোগ উঠল অভিনেত্রী তথা কংগ্রেস নেত্রীর বিরুদ্ধে। শুধু তাই নয়, নাগমা স্ট্যান্ডস উইথ পকিস্তান, এই হ্যাশট্যাগ দিয়ে ট্য়ুইটারে ট্রেন্ড করতেও শুরু করেছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের আসতে তারেক পিরজাদা নামে পাকিস্তনের এক সাংবাদিককে আমন্ত্রণ জানানো হয়। ওই অনুষ্ঠানে একটি রাজনৈতিক দলের মুখপাত্র পাক সাংবাদিককে অপমান করেছেন বলে অভিযোগ করেন নাগমা। পাশাপাশি তিনি আরও অভিযোগ করেন, ভারতীয় সংবাদমাধ্যমের বিতর্কের অনুষ্ঠানে আমন্ত্রণ জানিয়ে যদি পাক সাংবাদিককে সম্মান জানানো না হয়, তাহলে কেন তাঁকে ডাকা হয়! এমন প্রশ্নও তুলতে শুরু করেন নাগমা।


 





এরপরই নাগমার বিরুদ্ধে ফুঁসে ওঠেন নেটিজেনদের একাংশ। #NagmaStandsWithPakistan, এই হ্যাশট্যাগ দিয়ে অভিনেত্রীর বিরুদ্ধে গলা মেলাতে শুরু করেন নেট জনতা। তারেক পিরজাদা কি আপনার আত্মীয় যে তাঁকে এভাবে সমর্থন করছেন, এভাবেও নাগমার বিরুদ্ধে সুর চড়াতে শুরু করেন কেউ কেউ।


তবে নাগমার বিরুদ্ধে সুর চড়তেই পালটা মন্তব্য করেন তিনি। প্রাক্তন অভিনেত্রী তথা কংগ্রেস নেত্রী বলেন, তিনি পাকিস্তানের হয়ে সওয়াল করেননি। তবে সংবাদমাধ্যমে আলোচনার জন্য ডাকা পেনালিস্টকে কেন অপমান করা হবে, সে বিষয়েই তিনি শুধু প্রশ্ন তুলেছেন বলে মন্তব্য করেন নাগমা।