নিজস্ব প্রতিবেদন : ​নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে তাঁর স্ত্রী আলিয়া সিদ্দিকির বিচ্ছেদ নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। নওয়াজ এবং অভিনেতার পরিবার যেভাবে বিয়ের পর থেকে তাঁর সঙ্গে খারাপ ব্যবহার করছেন, সেই অভিযোগে ফুঁসে ওঠেন আলিয়া। পাশাপাশি নওয়াজ তাঁর সন্তানদের সঙ্গে দেখা করেন না। দায়িত্ব পালন করেন না বলেও অভিযোগ করেন আলিয়া সিদ্দিকি। পাশাপাশি গত ৪-৫ বছর ধরে নওয়াজের সঙ্গে তিনি আর থাকেন না বলেও দাবি করেন আলিয়া।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এসবের পাশাপাশি অভিনেতার স্ত্রী আরও বলেন, মনোজ বাজপেয়ীসহ বেশ কয়েকজন অভিনেতার সামনে নওয়াজ তাঁকে অপমান করেন। যা বলিউডের অনেকেই জানেন। এ বিষয়ে বলতে গিয়ে আলিয়া জানান, মনোজ বাজপেয়ী একবার তাঁদের বাড়িতে আসেন। ওই সময় নওয়াজ, মনোজদের জন্য রান্না শেষ করে, আলিয়া তাঁদের সঙ্গে কথা বলতে সেখানে হাজির হন। যা দেখে ক্ষেপে যান নওয়াজ। আলিয়া কথা বলতে পারেন না। তাই সবার সামনে এসে, তাঁর কথা বলার কোনও প্রয়োজন নেই বলে মনোজ বাজপেয়ীর সামনে সেদিন স্ত্রীকে অপমান করেন বলে দাবি করেন আলিয়া সিদ্দিকি।


শুধু তাই নয়, সন্তানরা যখন তাঁকে জিজ্ঞাসা করেন বাবার সম্পর্কে, তখন তাঁকে বিভিন্নভাবে তাদের ভুলিয়ে রাখতে হয়। তাদের বাবা নিউ ইয়র্ক, লন্ডনে শ্যুটিংয়ে ব্যস্ত বলে দেখা করতে বাড়িতে আসতে পারছেন না বলে ছেলেমেয়েদের ভুলিয়ে রাখেন। এমনও দাবি করেন আলিয়া।


এসবের পাশাপাশি তিনি আরও বলেন, পিয়ুষ পান্ডের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে যে গুঞ্জন ছড়িয়েছে, তা ইচ্ছা করে রটানো হয়েছে। নিহারিকা সিং-সহ একাধিক মহিলার সঙ্গে নওয়াজের সম্পর্ক ছিল। নিজের বইতে সেসব উল্লেখও করেন তিনি। একজন মানুষ কতোটা নীচে নামতে পারলে নিজের বিয়ে করা স্ত্রীর কথা চেপে রেখে অন্য কারও সঙ্গে সম্পর্কে জড়াতে পারেন, তা নিয়ে প্রশ্ন তোলেন আলিয়া সিদ্দিকি ওরফে অঞ্জলি কিশোর পান্ডে।