নিজস্ব প্রতিবেদন : ​নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে দীর্ঘ ১১ বছরের সংসার ভাঙছেন আলিয়া সিদ্দিকি। ১০ বছর ধরে অনেক সহ্য করেছেন কিন্তু আর পারছেন না। সন্তানদের যখন একা হাতেই বড় করে তুলছেন, তখন নওয়াজের নামের সঙ্গে জড়িয়ে থাকার আর কোনও প্রয়োজন নেই। বিশেষ করে, শারীরিক এবং মানসিক অত্যাচার সহ্য করতে করতে তিনি ক্লান্ত হয়ে পড়ছেন বলে জানান আলিয়া সিদ্দিকি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : ৪৬-এ পড়লেন নওয়াজ, সহঅভিনেত্রী থেকে এক রাতের বান্ধবী, বিতর্কে অভিনেতার জীবন


বলিউডলাইফকে দেওয়া এক সাক্ষাতকারে আলিয়া সিদ্দিকি জানান, নওয়াজের সঙ্গে বিয়ের পর থেকেই অশান্তি শুরু হয়। প্রথমে তাঁকে ধর্ম পালটে ফেলতে বলা হয়। নওয়াজের জন্য তা করেন তিনি। কিন্তু এরপর থেকে পরিবারের মধ্যে যে অশান্তি শুরু হয়, তা ক্রমে অসহনীয় হয়ে উঠতে শুরু করে বলে দাবি করেন আলিয়া।


আরও পড়ুন : বিয়ে ভাঙার জন্য নওয়াজের ভাইকে নিশানা আলিয়ার, কী বললেন সামাস সিদ্দিকি


পাশাপাশি তিনি আরও বলেন, নওয়াজ কোনওদিন তাঁর গায়ে হাত তোলেননি, এটা ঠিক। কিন্তু অশান্তি শুরু হলে যেভাবে চিতকার, চেঁচামেচি শুরু হয়, তা ক্রমশ মাত্রা ছাড়িয়ে যেত। এমনকী, সন্তানদের সঙ্গেও কখনও ভাল করে কথা বলতেন না নওয়াজ। ৩-৪ মাস হয়ে গিয়েছে, সন্তানদের দেখতে পর্যন্ত আসেননি তিনি। তবে তাঁদের সন্তানরা এসবে অভ্যস্ত হয়ে গিয়েছে। দিনের পর দিন ধরে বাবা-র কাছ থেকে দূরে সরে থাকতে থাকতে, এখন বাবার প্রয়োজনীয়তা সন্তানরা ভুলতে শুরু করেছে বলে জানান আলিয়া সিদ্দিকি।


তিনি আরও দাবি করেন, মুম্বইয়ের ফ্ল্যাটে তাঁদের সঙ্গেই নওয়াজের মা, ভাই থাকেন। নওয়াজের ভাই সামাজ পর্যন্ত তাঁর গায়ে হাত তুলেছেন বলে অভিযোগ করেছেন আলিয়া। এমনকী, যেভাবে তাঁর উপর মানসিক এবং শারীরিক নির্যাতন চালানো হয় অভিনেতার পরিবারের তরফে, তা নিয়ে বিস্ফোরক সব অভিযোগ করেন আলিয়া সিদ্দিকি। শুধু তাই নয়, বড় মাপের অভিনেতা হয়ে যাওয়ায়, নাম, যশ পেয়ে নিজেকে অন্যরকম কিছু মনে করেন নওয়াজ।


আরও পড়ুন : 'আত্মসম্মান বলে আমার আর কিছু নেই', বিচ্ছেদ চেয়ে বিস্ফোরক নওয়াজের স্ত্রী


আলিয়া আরও বলেন, নওয়াজের আগের স্ত্রীও এই কারণে তাঁকে ছেড়ে গিয়েছেন। সে কথা প্রায় সবারই জানা। তবে এই নিয়ে নওয়াজের পরিবারের বিরুদ্ধে ৭টি মামলা দায়ের করা হয়েছে। বিচ্ছেদ হয়েছে ৪টি। তাঁকে নিয়ে এবার পঞ্চমবারে পড়ল বলে দাবি করেন আলিয়া সিদ্দিকি।


সেই সঙ্গে তিনি আও জানান, আলিয়া সিদ্দিকি নাম পালটে তিনি ফের অঞ্জলি কিশোর পান্ডেতে ফিরে এসেছেন। কোনও তারকার স্ত্রী হওয়ার চেয়ে নিজের আত্মসম্মান নিয়ে বাঁচাটা অনেক বেশি গুরুত্বপূর্ণ বলে মন্তব্য করেন আলিয়া। সেই কারণেই এবার নওয়াজের সঙ্গে যুক্ত সমস্ত কিছু মুছে ফেলে নতুন করে বাঁচতে চান। সন্তানদের নিজের দায়িত্বে রেখে বড় করতে চান বলেও জানান আলিয়া সিদ্দিকি।