নিজস্ব প্রতিবেদন: মাদক মামলায় একের পর এক চমক। এবার এনসিবির মুম্বই জোনাল ডিরেক্টের সমীর ওয়াংখেড়ের(Sameer Wankhede) বিরুদ্ধে তদন্ত শুরুর নির্দেশ দিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। মাদক মামলায় যে তদন্তে নেমেছেন সমীর, এবারে সেই তদন্তেই তাঁর উপর নজর রাখছে এনসিবি। রবিবার আরিয়ানের বিরুদ্ধে সাক্ষী জোগাড় করতে প্রায় ২৫ কোটি টাকার বিনিময় হয়েছে বলে দাবি করেন এক প্রত্যক্ষদর্শী। তারপরই ওয়াংখেড়ের বিরুদ্ধে ডিপার্টমেন্টাল নজরদারি শুরু করেছে এনসিবি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে তদন্তে নজরদারির দায়িত্বে রয়েছেন এনসিবির ডেপুটি জেনারেল ডিরেক্টর জ্ঞানেশ্বর সিং। তাহলে কি সমীরকে দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হবে? এই প্রশ্নের উত্তরে জ্ঞানেশ্বর বলেন, 'এখনই এ বিষয়ে কিছু বলা যাবে না। আমরা সবে তদন্ত শুরু করেছি'। ইতিমধ্যেই সমীরের বিরুদ্ধে অভিযোগ নিয়ে জ্ঞানেশ্বর সিংয়ের কাছে রিপোর্ট জমা দিয়েছে এনসিবি। ইতিমধ্যেই এই বিষয়ে শঙ্কা প্রকাশ করে আদালতের দ্বারস্থ হয়েছেন সমীর ওয়াংখেড়ে। তাঁকে গ্রেফতার করা হতে পারে। এমনকি এই বিষয়ে একটি বৈঠকের জন্য দিল্লিও যেতে হতে পারে সমীরকে। সোমবার মাদক মামলার প্রত্যক্ষদর্শী ও অন্যতম প্রধাণ সাক্ষী প্রভাকর সৈল পুলিস কমিশনারের দফতরে যাব। সেখানে পুলিসের কাছে তিনি দাবি করেন, আরিয়ানকে ছেড়ে দেওয়ার জন্য নাকি ২৫ কোটি টাকা দাবি করেছিলেন সমীর ওয়াংখেড়ে। 


আরও পড়ুন: Drug Case: যে কারণে এনসিবির দফতরে সোমবার এলেন না অনন্যা


সোমবার আদালতে হলফনামা জমা দেন NCB মুম্বই জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে। হলফনামায় তাঁর অভিযোগ, তাঁকে ভয় দেখানো হচ্ছে, তদন্ত নষ্ট করার চেষ্টা হচ্ছে। হলফনামা গ্রহণ করতে আদালতকে অনুরোধ করেছেন সমীর। অন্যদিকে, গত ২৩ তারিখ NCB-র তরফে হলফনামা দায়ের করেছিলেন অদ্বৈত সেঠনা। সেই হলফনামায় অভিযোগ করা হয়,কখনও হুমকি দিয়ে,কখনও সাক্ষীদের প্রভাবিত করে তদন্ত নষ্ট করার চেষ্টা হচ্ছে। NCB-র হলফনামা গৃহীত হয়েছে আদালতে। 


  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)