নিজস্ব প্রতিবেদন: মাসাবার বিচ্ছেদের খবর শুনে ভেঙে পড়েছিলেন। ২০১৮ সালের অগাস্ট মাসে মাসাবা এবং মধু মানটেনা যখন বিচ্ছেদের জন্য মুম্বইয়ের ব্যান্দ্রার পারিবারিক আদালতে হাজির হন, তখনই মন ভেঙে যায় নীনার। মেয়ের বিচ্ছেদের খবর কোনওভাবেই মেনে নিতে পারেননি। ওই সময় যেন নিজে স্তব্ধ হয়ে গিয়েছিলেন তিনি। মাসাবাই তাঁকে ওই মানসিক দ্বন্দ্ব থেকে শেষ পর্যন্ত বের করে নিয়ে আসেন বলে জানান নীনা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : বিয়ে করেননি ভিভ রিচার্ডস, মেয়েকে পিতৃ পরিচয় দিতে নীনাকে বিয়ের প্রস্তাব বহু বন্ধুর
তিনি বলেন, মাসাবার বিচ্ছেদের খবর মেনে নিতে পারেননি তিনি। মাসাবার সঙ্গে কথা বলে বার বার তাঁকে বোঝানোর চেষ্টা করেছেন। তা সত্ত্বেও মাসাবা এবং মধু বিয়ে টিকিয়ে রাখতে পারেননি। এমনই জানান নীনা।


আরও পড়ুন : হাত মেলাবেন না, করোনা থেকে বাঁচতে নমস্কার করুন, সেলাম জানান; বললেন সলমন
সম্প্রতি নিজের জীবন নিয়ে মুখ খোলেন বলিউডের এই বর্ষীয়ান অভিনেত্রী। কেউ যেন কখনও বিবাহিত ব্যক্তির সঙ্গে সম্পর্কে না জড়ান, সে বিষয়ে মহিলাদের বার বার সাবধান করেন নীনা। পাশাপাশি তিনি আরও জানান, ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্ত ক্রিকেটার ভিভ রিচার্ডসের সঙ্গে সম্পর্কে জড়ানোর পরও সংসার করতে পারেননি তিনি। প্রথম বিয়ের দোহাই দিয়ে নীনার কাছ থেকে সরে যান ভিভ। যা মেনে নেওয়া খুব একটা সহজ ছিল না নীনার। ভিভের কাছ থেকে দূরে সরে যাওয়ার পর একা হাতেই মেয়ে মাসাবাকে বড় করে তুলেছেন। মায়ের পরিচয় দিয়ে বড়ে করেই মাসাবাকে বলিউডের অন্যতম সফল ফ্য়াশন ডিজাইনার হিসেবে গড়ে তুলেছেন। মেয়েকে নিয়ে একা পথ চলা যে খুব একটা সহজ ছিল না, তা এবার প্রকাশ্যেই জানান নীনা গুপ্তা।