নিজস্ব প্রতিবেদন : ​রণবীর কাপুর এবং আলিয়া ভাটের বিয়ের সানাই বাজতে চলেছে! শিগগিরই রণবীরের সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন আলিয়া ভাট! নীতু কাপুরের একটি ভিডিয়ো প্রকাশ্যে আসতেই এমন জল্পনা ছড়িয়েছে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, নাচের অনুশীলন করছেন নীতু কাপুর জোর কদমে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দেখুন...


 



নীতু কাপুরের ওই ভিডিয়ো থেকেই অনেকে মনে করতে শুরু করেছেন, এবার বোধ হয় বলিউডের অন্যতম জুটির বিয়ের আসর বসতে চলেছে। তবে করোনা আবহের মধ্যে 'বিগ ফ্যাট ওয়েডিং'-এর পরিবর্তে হয়তো ঘরোয়া আনুষ্ঠানের মাধ্যমেই সাতপাকে বাঁধা পড়বেন রণবীর, আলিয়া। যদিও দুই তারকার তরফে কোনও মন্তব্য করা হয়নি। ভাট পরিবার এবং কাপুর পরিবারও মুখে কুলুপ এঁটেছে।


আরও পড়ুন  : কোভিডের সঙ্গে লড়াই করতে প্রধানমন্ত্রীর সঙ্গ দিন, টুইটে বার্তা সলমনের


লকডাউন উঠে যাওয়ার পর ব্রক্ষ্মাস্ত্রের শেষ পর্যায়ের শ্যুটিং শুরু করেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। চলতি বছরের শেষে ব্রক্ষ্মাস্ত্র-এর মুক্তি পাওয়ার কথা। অন্যদিকে আলিয়াও সম্প্রতি শুরু করেছেন সঞ্জয় লীলা বনশালির সিনেমা গাঙ্গুবাই কাঠিওয়াড়ির শ্যুটিং। 


প্রসঙ্গত সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মুক্তি পায় সড়ক টু। যদিও পরিচালক মহেশ ভাটের ওই সিনেমার ট্রেলার মুক্তির পর থেকেই ক্ষোভ উগরে দিতে শুরু করেন নেট জনতার একাংশ। ছবি মুক্তির পরও বজায় থাকে সেই ধারা। সড়ক টু নিয়ে মানুষের মনে আশা জাগলেও শেষ পর্যন্ত তা বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে।