নিজস্ব প্রতিবেদন: গত ১০ মে হঠাতই চুপিসারে বিয়ে সেরে ফেলেন নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদী। তখন থেকেই শোনা যাচ্ছিল নেহা সন্তানসম্ভবা। আর সেকারণেই তড়িঘড়ি বিয়েটা সেরে ফেললেন তাঁরা। প্রথমে অস্বীকার করলেও অবশেষে গত অগস্টে নেহা ও অঙ্গদ জানান সেই সুখবরটা। অবশেষে ১৮ নভেম্বর রবিবার মুম্বইয়ের খার অঞ্চলের এক হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন নেহা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অঙ্গদ বেদী মেয়ের নাম রেখেছেন মেহর ধুপিয়া বেদী। মেহর শব্দটি একটি পার্সি শব্দ। 'মেহের'-এর অর্থ 'আশীর্বাদ'। নিজের ইনস্টাগ্রামে মেহরের প্রথম ছবি পোস্ট করেছেন অঙ্গদ। যার মাধ্যমে সারা বিশ্বকে 'হ্যালো' বলেছে ছোট্ট মেহর। ক্যাপশানে অঙ্গদ লিখেছেন, ''ভাইগুরু মেহর করে।'' অর্থাৎ গুরুর আশীর্বাদ করুন।



টুইটারে অঙ্গদ লিখেছেন,'' গত দুদিন আমার অভিভূত হয়েই কেটে গেছে। নেহা ও আমি সন্তানের বাবা-মা হয়েছে। যাঁরা শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের সকলকে ধন্যবাদ। সন্তান ও মা দুজনেই সুস্থ আছে।''



কিছুদিন আগে এক সাক্ষাৎকারে নেহা জানান, '' আমি মাতৃত্ব নিয়ে বিশেষ চিন্তিত নই, এটা খুব স্বাভাবিক একটা বিষয়, তাই স্বাভাবিকভাবেই হবে। আমি চিন্তা করছি ডাইপার চেঞ্চ, আর বাচ্চাকে খাওয়ানোর ব্যাপারে। সন্তানকে স্তনপান করানো নিয়ে নেহা বলেন, বাচ্চা ও মায়ের পক্ষে যেটা ভালো আমি সেটাই করব।'' পাশাপাশি নেহা জানান, '' আমি সন্তানসম্ভবা হওয়ার পরও সমানে কাজ করে গেছি। খুব কমদিন হয়েছে যে আমি বিছায় শুয়ে ছিলাম। আমি শুয়ে থাকলেই অঙ্গদ চিন্তিত হয়ে পড়ত। ''


এদিকে o Filter Neha নামে নেহা ধুপিয়ার একটি টক শোয়ের এসে বিয়ের আগেই নেহার মা হওয়ার কথাও জানিয়ে দেন। বলেন বিয়ের আগে নেহার সন্তান সম্ভবা হওয়ার খবর অঙ্গদ যখন তাঁর বাবা-মাকে জানিয়েছিলেন তখন তাঁর বাবা-মা ভীষণ বকুনি দিয়েছিলেন তাঁকে। 


আরও পড়ুন-রণবীরের সঙ্গে বিয়ে কবে? অবশেষে মুখ খুললেন আলিয়া