নিজস্ব প্রতিবেদন : বিমানবন্দরে ঢোকার আগে ওই চত্বরে দাঁড়িয়ে ধিমে ধিমে-র তালে নাচতে শুরু করেন দীপিকা পাডুকন এবং কার্তিক আরিয়ান। পতি পত্নী অউর ও-র গান ধিমে ধিমে-র স্টেপ শিখতে চেয়ে কার্তিক আরিয়ানের কাছে আবদার করেন দীপিকা। বলিউডের প্রথম সারির অভিনেত্রীর সেই আবদার ফেরানিনি কার্তিকও। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন :  যৌন দৃশ্যে অভিনয়ের প্রস্তাব ফেরালে কটূ আক্রমণ রাধিকাকে



ষেমন কথা তেমনি কাজ। অর্থাত বিমানবন্দরে হাজির হলে হঠাতই দীপিকা পাডুকনের মুখোমুখি হন কার্তিক। দুই তারকা যখন মুখোমুখি হন, সেই সময় ধিমে ধিমে-র তালে নাচতে শুরু করেন দুজনে। দীপিকা এবং কার্তিকের সেই নাচ দেখে সাধারণ মানুষ জড়ো হয়ে যান সেখানে। শুধু তাই নয়, বিমানবন্দর চত্বরে দাঁড়িয়ে দীপিকা পাডুন এবং কার্তিক আরিয়ানের নাচ দেখতে শুরু করেন পুলিস কর্মীরাও।


আরও পড়ুন : করিনা গেলেন স্বর্ণ মন্দিরে, বাবার সমাধিতে সোহা, দেখুন পতৌদি পরিবারের দুই ছবি
দীপিকা এবং কার্তিক আরিয়ানের সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই ফুঁসে ওঠেন নেটিজেনরা। সেলিব্রিটিদের কোনও কাজ নেই, যেখানে সেখানে নাচতে শুরু করে দেন বলে মন্তব্য করতে শুরু করেন অনেকে। কেউ কেউ আবার কার্তিক আরিয়ানকে ছোট মাপের অভিনেতা বলে কটাক্ষ করে, দীপিকার কাছ থেকে এসব আশা করেন না বলে জানাতে শুরু করেন। কেউ আবার পুলিসকে দোষারোপ করতে শুরু করেন। সাধারণ মানুষের অসুবিধা করে বিমানবন্দরে কীভাবে নাচ, গান করতে পারেন সেলেবরা, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন কেউ কেউ। সেলিব্রিটিদের এসব কাজ শুধুমাত্র ভারতবর্ষেই সম্ভব বলেও মন্তব্য করতে শুরু করেন অনেকে। 





আরও পড়ুন : বিমানবন্দরে কার্তিকের সঙ্গে নাচতে শুরু করলেন দীপিকা, ভাইরাল ভিডিয়ো
বিমানবন্দরে কেন এসব নাটক করা হচ্ছে বলে প্রশ্ন তোলেন নেটিজেনদের কেউ কেউ। শুধু তাই নয়, বিমানবন্দর চত্বরে এসব করার অনুমতি কে দেয় বলেও অনেকে প্রস্ন করতে শুরু করেন। সবকিছু মিলিয়ে মুম্বই বিমানবন্দরে দাঁড়িয়ে ধিমে ধিমের তালের নেচে, জোর সমালোচনার মুখে পড়েন কার্তিক আরিয়ান এবং দীপিকা পাডুকন।