ওয়েব ডেস্ক: সোফি চৌধুরীর বিয়ে নিয়ে জল্পনা। ক দিন আগে বিয়ের সাজে দেখা যায় সোফি-কে। তা নিয়ে খবরও হয়। বিয়ের সাজে সোফি-কে অনেকে অভিনন্দনও জানান। কিন্তু সোফি জানান, "ওটা আসলে 'সাজান ম্যায় নাচুঙ্গি' নামের এক মিউজিক ভিডিওর প্রোমোশনের জন্য তোলা ছবি। কিন্তু সোফির বিয়ে গুজব ততক্ষণ অনেক দূর ছড়িয়ে গিয়েছে।"


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আসলে প্রমোশনের জন্য হওয়ায় ৩৪ বছরের এই ডিভা নিজেও আসল ব্যাপারটা ভাঙতে চাননি। শ্রীদেবী পর্যন্ত সোফিকে বিয়ের জন্য অভিনন্দন জানান। যা শুনে সোফিয়া অবাক হয়ে বলেন, না না ম্যাডাম ছবিটা আমার মিউজিক ভিডিওর জন্য তোলা ছবি। পরে সোফি বলেন, ''বিয়ের গুজবটা এত বড় হল, বুঝতে পারছি আসল বিয়েটাও তার থেকেও বড় করতে হবে। আমার যখন বিয়ে করব, তখন অনেক জাঁকজমক করেই করব।''


প্রসঙ্গত, সম্প্রতি নিজের টুইটার অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেছিলেন সোফি। সেখানে দেখা যায় বয়ফ্রেন্ডকে জড়িয়ে ধরেছেন তিনি। ছবিতে তার হাতে ছিল এনগেজমেন্টের রিংও। ক্যাপশনে লিখেছিলেন, ‘কান্ট ওয়েট’। সোশ্যাল মিডিয়ায় এ ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল। বিপাশা বসু থেকে নেহা ধুপিয়া, ‘ব্রাইড টু বি’ সোফিকে অবিনন্দন করছিলেন সকলেই। সব তো হল, কিন্তু সেই সময় আসল প্রশ্নের উত্তর পাওয়া যায়নি। কে সেই ভাগ্যবান? কার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সোফি? পরে বোঝা যায় রিয়্যাল লাইফের বয়ফ্রেন্ডের সঙ্গে এনগেজমেন্ট হয়নি সোফির। কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে সোফির নতুন অ্যালবাম ‘সজনা ম্যায় নাচুঙ্গি’। আর সেখানেই সোফির সঙ্গে রয়েছেন মডেল-নায়ক ফ্রেডি দারুবালা।