নিজস্ব প্রতিবেদন: খুশির ইদে সামিল হয়েছেন সকলে। বাদ যান নি তারকারাও। একে অপরকে শুভেচ্ছা জানাচ্ছেন এই বিশেষ দিনে। সঙ্গে বার্তা দিচ্ছেন বাড়িতে বসেই যাতে সকলে এই খুশির দিন সেলিব্রেট করেন। কোনওভাবেই কারোর খুশি অন্য কারোর জীবনে দুঃখ না বয়ে আনে। সকলেরই মত অতিমারীর সঙ্গে লড়তে এইবছর সেলিব্রেশনে একটু খামতি থাকলে ক্ষতি নেই। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


বুধবার ইনস্টাগ্রামের দেওয়ালে ইফতারের ছবি ভেসে ওঠে নুুসরত জাহানের। বাবা, মা ও বোনের সঙ্গে খাবার টেবিলে বসে এই ছবি শেয়ার করেছেন তাঁর ফ্যানদের সঙ্গে। পাশাপাশি ঘরে থেকে ইদ পালন করার বার্তাও দিয়েছেন নিজের ইনস্টা স্টোরিতে। ইদে তাঁর প্রিয় খাবার সিমুইয়ের পায়েস। তাঁর স্টোরিতে জ্বলজ্বল করছে প্রিয় খাবার। ইনস্টাগ্রাম স্টোরিতে ইফতারের সাজানো থালা হাতে ধরে সাদা ওড়না মাথায় দিয়ে নো মেকআপ লুকেও ছবি পোস্ট করেন নায়িকা। প্রতিবছরই নিয়ম মেনে রোজা পালন করেন নুসরত। 



পরিবারের কনিষ্ঠতম সদস্যকে সঙ্গে নিয়ে পোজ দিয়েছেন নুসরত। যে কোনও উৎসবে শুভেচ্ছা জানানো থেকে শুরু করে সংসদে সিথির মাঝে চওড়াসিঁদুর পরে হাজিরা সবেতেই সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার বার্তা দিয়েছেন নুসরত। এমনকি বিজয়া দশমীতে সিঁদুরও খেলেছেন প্রকাশ্যে। বিতর্কের মুখেও পড়েছেন বহুবার। তাতে নিজের অবস্কাথান থেকে একটুও নড়েন নি অভিনেতা।তিনি বিশ্বাস করেন ধর্ম সকলের। প্রত্যেক মানুষের নিজের বিশ্বাস বেছে নেওয়ার অধিকার আছে।



 



তার সোশ্যাল মিডিয়ায় তো বটেই, বিভিন্ন সাক্ষাতকারেও বারবার তাঁকে বলতে শোনা যায় ‘ধর্ম যার যার, উৎসব সবার’। তিনি নিজেও সব উৎসবে সামিল হন। তাই তাঁর উৎসব পালনের মুহুর্তগুলো শেয়ার করে নিচ্ছেন সকলের সঙ্গে।