নিজস্ব প্রতিবেদন: যশরত জুটি নিয়ে চর্চা চলছেই। নুসরতের মাতৃত্বের খবর প্রকাশিত হওয়ার পর থেকেই জল্পনা চলছে। বারবার সন্তানের পিতৃত্ব নিয়ে প্রশ্নের মুখে দাঁড়াতে হচ্ছে এখন। যদিও এ বিষয়ে স্পিকটি নট নুসরত। তবে ইনস্টাগ্রাম পোস্টে প্রতিদিনই নতুন নতুন চমক দিচ্ছেন এই জুটি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:দশকের পর দশক সলমনই হিরো, নেপথ্যে নায়িকাদের রসায়ন?


সম্প্রতি সানগ্লাসে পরে একটি ছবি পোস্ট করেছিলেন নুসরত (Nusrat Jahan), যাতে যশের (Yash Dasgupta) ছবি দেখতে পেয়েছিলেন অনুরাগীরা। আসলে নুসরতের সানগ্লাসে অস্পষ্টভাবে এক পুরুষকে দেখা যাচ্ছিল। এবার নিজের মনের কথা প্রকাশ্যেই বললেন নুসরত। তাঁর ইন্সটা স্টোরিতে ধরা পড়েছে সেই ছবি। তিনি লিখেছেন-'যখন থেকে তোমার প্রেমে পড়লাম, বুঝলাম, এর আগে এমনভাবে কাউকে ভালবাসিনি'। যশকে ভেবেই  নায়িকার এই মন্তব্য  মনে করছেন নেটিজেনরা।



অন্যদিকে যশ নিজের একটি ছবি পোস্ট করেছেন। মানসিকভাবে তিনি যে বেশ সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছেন তা তাঁর সোশ্যাল মিডিয়া ফলো করলেই বোঝা যায়। সূর্যের আলোর মাঝে দাঁড়িয়ে যশ নিজের একটি ছবি পোস্ট করে লেখেন 'আগুনের মধ্যে দিয়ে সহজে হাঁটাই মুন্সিয়ানা'। বিতর্ক এড়িয়ে গেলেও দুজনেই নিজেদের মনের কথা তুল ধরছেন সোশ্যাল মিডিয়ায়। এর আগেও রুমির আশ্রয় নিয়েছেন যশ, এবার নিজেই বুঝিয়ে দিলেন অত্যন্ত কঠিন সময়ের মধ্যে দিয়ে যেতে হচ্ছে তাঁকে। 


 




(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)