নিজস্ব প্রতিবেদন: ধেয়ে আসছে ইয়াস। পরিস্থিতি দেখে উদ্বেগ বাড়ছে সকলের। একে করোনার দাপট, তার উপর এই ঘূর্ণিঝড়। সবমিলিয়ে চিন্তায় রাজ্যবাসী। রাজ্যজুড়ে লকডাউন চলছে। তার মধ্যেই আছড়ে পড়বে ঝড়। বিশিষ্টজনেরা বাড়িতে থাকার পরমর্শ দিচ্ছেন সর্বত্র।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: ষাটোর্ধ্ব Parambrata, পরিচালক সপ্তাশ্বর হাত ধরে 'জতুগৃহ'-য় সেলিব্রেশন



বসিরহাট লোকসভা কেন্দ্রের তৃণমূল সাংসদ নুসরত জাহান বসিরাহাটের সকলের জন্য বার্তা পাঠালেন। নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে তিনি লেখেন-'সকলকে এবং সকল বঙ্গবাসীকে আমার তরফ থেকে আবেদন করছি আপনারা সেফ থাকুন, সুস্থ্য থাকুন। আগামি দিনে আমরা এখটা বড় সাইক্লোনের সম্মুখীন হতে পারি, সে সম্ভাবনা রয়েছে। তাই আমি সকলকে অনুরোধ করব, আপনারা বাড়ি থেকে বের হবেন না। ইলেকট্রিকাল ল্যাম্পপোস্ট থেকে দূরে থাকবেন, সমস্ত মোবাইল এবং এমারজেন্সি লাইট চার্জ করে রাখবেন, যদি মনে হয় আপনার বাড়ির কোনও ক্ষতি হতে পারে তাহলে পরিবার সহ আমাদের যে সাইক্লোন রিলিফ শেল্টারগুলো রয়েছে, ক্যাম্পগুলো রয়েছে সেখানে চলে যাবেন। লোকাল নেতৃত্বদের সঙ্গে আপনারা যোগাযোগ করুন, কাউন্সিলারের সঙ্গে যোগাযোগ করুন , যদি কোনও কিছু প্রয়োজন হয় সেক্ষেত্রে আপনারা বিডিও অফিসে গিয়ে জানান। আমরা সকলে একসঙ্গে মিলে এই পরিস্থিতি মোকাবিলা করতে প্রস্তুত আছি। আপনারা সুস্থ থাকবেন, স্ট্রং থাকবেন। দেখবেন আমরা ঠিক পারব এই বিপর্যয়ের সঙ্গে লড়তে।' 


 



নুসরতের এই ভিডিও দিকে দিকে ছড়িয়ে পড়ে। বিগত কয়েকদিন ধরে এই ঝড়ের নামের সঙ্গে যশের নাম নিয়ে মিম ছড়িয়েছে প্রচুর। এবার সেই বিষয়ে মুখ খুললেন নুসরত। অন্যদিকে যশের সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন তো রয়েছেই। স্বাভাবিকভাবেই নেটিজেনরা কমেন্টে সেই বার্তাও রেখেছেন। বসিরহাটের মানুষের পাশে থাকার বার্তা দিয়েছেন সাংসদ অভিনেতা। কিছুটা হলেও আশ্বাস পেয়েছে বসিরাহাটের বাসিন্দারা। তবে ঘূর্ণিঝড় কতটা ভয়াবহ হয় সেটা নিয়েই উদ্বেগ বাড়ছে সকলের।